adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আর্থিকভাবে দেউলিয়া হতে যাচ্ছে বার্সেলোনা, বললেন ক্লাবের প্রেসিডেন্ট প্রার্থী ফন্ট

স্পোর্টস ডেস্ক : স্পেনের ঐতিহ্যবাহী ক্লাব এফসি বার্সেলোনাকে ‘আর্থিক এবং নৈতিকভাবে’ দেউলিয়া মনে করছেন সংগঠনটির পরিচালনা পর্ষদের সম্ভাব্য প্রেসিডেন্ট প্রার্থী ভিক্টর ফন্ট।
সংবাদমাধ্যমের কাছে লেখা খোলা চিঠিতে তিনি বর্তমান কমিটির সমালোচনা করে বলেন, প্রেসিডেন্ট জোসেপ মারিয়া বার্তোম্যুর এখনই পদত্যাগ করা উচিত। নভেল করোনাভাইরাসের কারণে খেলা বন্ধ থাকায় বার্সা আসলেই মারাত্মক আর্থিক সমস্যায় পড়েছে। সব খেলোয়াড় বেতন কম নিচ্ছেন।
এমন পরিস্থিতির ভেতর বার্তোম্যুর ওপর অনাস্থায় ছয় বোর্ড সদস্য পদত্যাগ করেন। তারা সবাই ২০২১ সালের প্রেসিডেন্ট নির্বাচনের দাবি তুলেছেন। -মার্কা
এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্লাবের বিভিন্ন বিষয় নিয়ে স্ক্যান্ডাল নিয়ন্ত্রণে ব্যর্থ হওয়া এবং করোনা মহামারীতে ক্লাবের সঠিক পদক্ষেপের অভাবের অভিযোগও আছে তাদের।
খোলা চিঠিতে ফন্ট লিখেছেন, ইতিহাসের সেরা ফুটবল জেনারেশনের বিদায়ের জন্য প্রস্তুত হতে হবে, বার্সেলোনার উন্নয়ন প্রকল্প নতুন করে গড়তে হবে এবং মালিকের অর্থে বলীয়ান এমন সব ক্লাবের বিরুদ্ধে লড়তে হবে।
সামাজিক যোগাযোগমাধ্যমে কুৎসা রটানোর মতো ঘটনা ঘটছে। সঙ্গে লক্ষ্যভ্রষ্ট ক্রীড়া প্রকল্প, বোর্ড পরিচালকদের মধ্যে ভাঙন ও মহামারীর কারণে আয় কমে যাওয়ার ঘটনা যোগ করুন। এর পরিণাম হলো আর্থিকভাবে দেউলিয়া হয়ে যাওয়া এবং যে নৈতিকতার ওপর ক্লাব দাঁড়িয়ে আছে তার অবক্ষয় হওয়া। -এনডিটিভি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া