adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মাশরাফিকে ক্ষুদে ভক্তের গান উপহার

MASHRAFIস্পোর্টস ডেস্ক : টি-টোয়েন্টি থেকে মুখ ফিরিয়ে নিতে পারেন মাশরাফি বিন মুর্তজা। কিন্তু তার পাগল ভক্তদের থেকে কি করে মুখ ফেরাবেন তিনি। সে উপায় রাখেননি ভক্তরাও। অবসর বার্তা শোনার পর থেকেই কবিতা, গল্প, শ্লোগান আর সুনিপুণ সব লেখার গাঁথুনিতে মাশরাফিকে বলে দিয়েছেন, ‘ভালোবাসি মাশরাফি, তোমায় অনেক বেশি ভালোবাসি।’
বাদ যাননি ১০ বছরের ক্ষুদে ভক্ত মোহাম্মদ ইশরাক আলীম আপনও। এ বয়সেই মহানায়ককে চিনতে পেরেছেন আপন। টাইগার কাপ্তানকে নিয়ে বেঁধেছেন দারুণ এক গান। নিজের মায়াবী কণ্ঠের জাদুতে মুগ্ধ করেছেন অসংখ্য শ্রোতাকে। সামাজিক যোগাযোগ মাধ্যমে কুড়িয়েছেন রথী-মহারথীদের বাহবা। নিজস্ব ইউটিউব চ্যানেলে সবার জন্য গানটি অবমুক্ত করেছেন ‘গায়ক’ আপন। এরই মধ্যে গানটি হাজার জনের নয়ন জুড়িয়েছে। গানটির কথা লিখেছেন এফ এ প্রিতম।

গানটির লিরিক্স এমন-
সময়ের সুরে সুরে বদলে গেছে বিজয়ের গান
মুক্তির পথ দিশারি হয়ে এনেছো আলোর সন্ধান
তুমি ক্রিকেটার তুমি টাইগার
তুমি গর্জে বাঘের হুঙ্কার
মাশরাফি তুমি মাশারাফি
তুমি ১৬ কোটি প্রাণের দাবি।
মাশরাফি তুমি মাশারাফি
হৃদয়ের মিশে থাকা প্রতিচ্ছবি।
গানের প্রতি আপনের ভালোবাসা আগ থেকেই। গত মাসে সিডি প্লাস থেকে ৮টি গান নিয়ে তার একটি স্লো অ্যালবাম বের হয়েছে। অ্যালবামটির নাম ‘ছোট্ট আমি হতে পারি’। অ্যালবামে থাকা গানগুলো হচ্ছে-ছোট্ট আমি হতে পারি, দুষ্টু চড়ুই, ইচ্ছে ডানার পাখি, বাবা, মা, ভূমি, কোরআন যেমন সত্য এবং শেখ রাসেল।
গানের কথাগুলো লিখেছেন ড. ইলা জাহান, রায়হান সারোয়ার, হাসনা প্রমুখ। এ আর সরোয়ারের সঙ্গীতায়োজনে অ্যালবামের গানগুলোর সুর করেছেন রায়হান সারোয়ার, এ আর সারোয়ার, এফ এ প্রিতম প্রমুখ।

https://www.youtube.com/watch?v=UludOzF_LeU

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া