adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাকিবের নিলামে ম্যানচেষ্টার উইনাইটেডে খেলা দেখার সুযোগ

স্পোর্টস ডেস্ক : দেশের চলমান করোনা পরিস্থিতিতে শুরু থেকেই আর্তমানবতার কাজে নিয়োজিত ছিলেন দেশসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। নিজের ফাউন্ডেশনের মাধ্যমে মানবতার হাত বাড়িয়ে দিয়েছেন অসহায় মানুষদের প্রতি। দেশে চলমান করোনা পরিস্থিতির ভেতরই মরার ওপর খাড়ার ঘা হিসেবে আবির্ভূত হয়েছে বন্যা। আর এই পরিস্থিতিতেও বন্যার্তদের সহায়তায় পিছিয়ে নেই সাকিব আল হাসান এবং তার ফাউন্ডেশন।

এরই ধারাবাহিকতায় আজ মঙ্গলবার (১ সেপ্টেম্বর) সাকিব আল হাসান ফাউন্ডেশনের পেজে একটি চ্যারিটি নিলাম অনুষ্ঠিত হতে যাচ্ছে। গালফ অয়েলের সঙ্গে যৌথ প্রচেষ্টায় এঈ নিলাম থেকে প্রাপ্ত সকল অর্থ দান করা হবে বন্যার্ত মানুষদের সহায়তায়।
সোমবার (৩১ আগস্ট) বিষয়টি নিজের ভেরিফায়েড পেজ থেকে একটি পোস্ট দিয়ে নিশ্চিত করেন সাকিব আল হাসান।
সেখানে লেখা হয়, ‘আগামি ১ সেপ্টেম্বর সাকিব আল হাসান ফাউন্ডেশনের পেজে অনুষ্ঠিত হতে যাচ্ছে একটি চ্যারিটি নিলাম। নিলামে বিজয়ী জিতে নিতে পারেন প্রখ্যাত ইংলিশ ফুটবল ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের সকল খেলোয়াড়ের স্বাক্ষর সম্বলিত একটি জার্সি ও ওল্ড ট্রাফোর্ডের মাঠে বসে ম্যানচেস্টার ইউনাইটেডের লাইভ খেলা দেখার দুটো ম্যাচ টিকিট।
গালফ অয়েল বাংলাদেশ ও সাকিব আল হাসান ফাউন্ডেশনের যৌথ প্রচেষ্টায় নিলাম থেকে প্রাপ্ত সকল অর্থ ব্যয় করা হবে বন্যার্ত মানুষের সাহায্যে।

এর আগে বগুড়া, সিরাজগঞ্জ এলাকার বন্যার্ত মানুষদের ত্রাণ সামগ্রী পৌঁছে দিয়েছিলেন সাকিব। সেই সঙ্গে করোনা প্রাদূর্ভাবের শুরু থেকেই আর্তমানবতার কাজে ছিলেন সক্রীয়। রোগীদের জন্য ফ্রি অ্যাম্বুলেন্স থেকে শুরু করে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছিল সাকিব আল হাসান ফাউন্ডেশনের পক্ষ থেকে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2020
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া