adv
১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আন্তর্জাতিক ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর গোলাম আরিফ টিপু মারা গেছেন

আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর অ্যাডভোকেট গোলাম আরিফ টিপু আর নেই। শুক্রবার (১৫ মার্চ) সকাল ৮টার দিকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বিষয়টি নিশ্চিত করেছেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর (এডমিন) মোখলেসুর… বিস্তারিত

সুপ্রিমকোর্টে মারামারি: ৩ সহকারি অ্যাটর্নি জেনারেল বরখাস্ত

ডেস্ক রিপাের্ট: সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির ২০২৪-২৫ সালের দুইদিন ব্যাপী নির্বাচনে ভোট গণনাকে কেন্দ্র করে হট্টগোল, হাতাহাতি ও মারামারির ঘটনায় সহকারী অ্যাটর্নি জেনারেল কাজী বশির আহমেদ, জাকির হোসেন মাসুদ ও শ্যামা আক্তারকে বরখাস্ত করেছে সরকার।

সোমবার (১১ মার্চ) রাষ্ট্রপতির আদেশক্রমে… বিস্তারিত

বিদেশে যাওয়ার অনুমতি চেয়ে আদালতে ড. ইউনূসের আবেদন

নিজস্ব প্রতিবেদক: বিদেশে যাওয়ার অনুমতি চেয়ে শ্রম আপিল ট্রাইব্যুনালে আবেদন করেছেন নোবেলজয়ী অর্থনীতিবিদ ও গ্রামীণ টেলিকমের চেয়ারম্যান অধ্যাপক ড. মুহাম্মদ ইউনূস। রোববার তার পক্ষে শ্রম আপিল ট্রাইব্যুনালে এ আবেদন করা হয়।

আবেদনে বলা হয়েছে, ড. মুহাম্মদ ইউনূস বেশ কয়েকটি আন্তর্জাতিক… বিস্তারিত

পুরো রমজানে প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় বন্ধ রাখার নির্দেশ

ডেস্ক রিপাের্ট: রমজান মাসে প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। একইসঙ্গে, স্কুল খোলা রাখার ব্যাপারে আগের জারি করা প্রজ্ঞাপনও স্থগিত ঘোষণা করা হয়েছে।

রোববার (১০ মার্চ) দুপুরে হাইকোর্ট এ আদেশ দেন।

এর আগে ২৫ ফেব্রুয়ারি রমজানে প্রাথমিক… বিস্তারিত

সুপ্রিম কোর্টে ভোট গণনা নিয়ে হাতাহাতি ও মারামারির ঘটনায় ৫ আইনজীবী রিমান্ডে

ডেস্ক রিপাের্ট: সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচনে ভোট গণনাকে কেন্দ্র করে হট্টগোল, হাতাহাতি ও মারামারির ঘটনায় ৫ আইনজীবীর তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শনিবার (৯ মার্চ) ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আলী হায়দার এ আদেশ দেন।

রিমান্ডে পাঠানো ৫ আইনজীবী… বিস্তারিত

সুপ্রিম কোর্ট বারের ভোট গণনার সময় আওয়ামী লীগের ২ পক্ষের মধ্যে।মারামারির অভিযোগ

নিজস্ব প্রতিবেদক: সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির ভোট গণনাকে কেন্দ্র করে হামলার অভিযোগ উঠেছে। আজ শুক্রবার (৮ মার্চ) সকালে মারামারি হয়েছে আওয়ামী লীগের ২ পক্ষের মধ্যে। এ হামলার ঘটনায় আহত হয়েছেন বেশ কয়েকজন আইনজীবী।

সকালে ভোট গণনার পর নির্বাচন কমিশনার নাহিদ… বিস্তারিত

বিচারপতিদের নিয়ে আপত্তিকর বক্তব্য না দেওয়ার অঙ্গিকার ভিপি নূরের

নিজস্ব প্রতিবেদক: বিচারকদের নিয়ে আপত্তিকর বক্তব্যের কারণে আদালত অবমাননার অভিযোগ ওঠা গণঅধিকার পরিষদের সভাপতি ও ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নূর অঙ্গীকার করেছেন ভবিষ্যতে আদালত অবমাননা হয় এমন কোনো বক্তব্য তিনি দেবেন না। আজ হাইকোর্টের কাছে লিখিতভাবে এ অঙ্গীকার করেন… বিস্তারিত

অর্থ পাচার মামলায় নিউজ পাের্টাল ‌‌ঢাকা টাইমসের সম্পাদক দােলন কারাগারে

ডেস্ক রিপাের্ট: দুই হাজার কোটি টাকা পাচারের মামলায় ঢাকা টাইমস পত্রিকার সম্পাদক মোহাম্মাদ আরিফুর রহমান দোলনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

মঙ্গলবার (৫ মার্চ) ঢাকা মহানগরের জ্যেষ্ঠ বিশেষ জজ আস-সামছ জগলুল হোসেন এ আদেশ দেন। অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর তাপস কুমার পাল সাংবাদিকদের… বিস্তারিত

বেইলি রোড আগুন: বিচার বিভাগীয় তদন্ত চেয়ে রিট

ডেস্ক রিপাের্ট: রাজধানীর বেইলি রোডের গ্রিন কোজি কটেজ ভবনে ভয়াবহ আগুনে ৪৬ জনের মৃত্যুর ঘটনার বিচার বিভাগীয় তদন্ত চেয়ে রিট দায়ের করা হয়েছে। রিটে প্রকৃত দোষীদের খুঁজে বের করার নির্দেশনা চাওয়া হয়েছে। একইসঙ্গে রিটে সরকারের গঠিত তদন্ত কমিটির রিপোর্ট আদালতে… বিস্তারিত

শ্রম আইন লঙ্ঘনের মামলায় ড. ইউনূসের জামিন

নিজস্ব প্রতিবেদক: শ্রম আইন লঙ্ঘনের মামলায় নোবেল বিজয়ী ড. ইউনূসসহ ৪ আসামিকে জামিন দিয়েছেন শ্রম আপিল ট্রাইব্যুনাল। এছাড়া এ মামলার পরবর্তী শুনানি ১৬ এপ্রিল ধার্য করা হয়েছে।

রোববার (৩ মার্চ) সকাল ১০টায় শ্রম আপিল ট্রাইব্যুনালে যান ড. ইউনূস। সেখানে ট্রাইব্যুনাল… বিস্তারিত

সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া