adv
১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

জনপ্রিয় সংগীত শিল্পী খালিদ মারা গেছেন

নিজস্ব প্রতিবেদক: জনপ্রিয় সংগীত শিল্পী চাইম ব্যান্ডের ভোকাল খালিদ মারা গছেনে।

সোমবার (১৮ মার্চ) সন্ধ্যা ৭টা ১৫ মিনিটে হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়।

সোমবার রাতে ফেসবুক স্ট্যাটাসে খালিদের মৃত্যুর বিষয়টি জানিয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত গীতিকার রবিউল ইসলাম জীবন।

জানা… বিস্তারিত

এক সিনেমায়! শাহরুখ-সালমান ও আমির খান

বিনােদন ডেস্ক: বলিউডের তিন সুপারস্টার শাহরুখ খান, সালমান খান ও আমির খান এক সিনেমায় এ যেন আকাশ-কুসুম কল্পনা। তবে এবার সত্যিই তিন খানকে একসঙ্গে পর্দায় দেখা যাওয়ার ইঙ্গিত পাওয়া গেছে।

আনন্দবাজারের প্রতিবেদন অনুযায়ী, বৃহস্পতিবার (১৪ মার্চ) নিজের জন্মদিনেই এই বড়… বিস্তারিত

বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদী মহম্মদ আর নেই

বিনােদন ডেস্ক : বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদী মহম্মদ আর নেই। আজ সন্ধ্যায় তিনি মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
আজ বুধবার সন্ধ্যার দিকে তিনি মারা যান বলে চলচ্চিত্র পরিচালক বীর মুক্তিযোদ্ধা নাসির উদ্দিনের ইউসুফ বাচ্চু বাসসকে নিশ্চিত… বিস্তারিত

কলকাতায় অভিনেতা সোহমের বিপরীতে অভিনয় করবেন পরীমণি

বিনােদন ডেস্ক: কলকাতার সিনেমায় অভিনেতা সোহম এর সঙ্গে অভিনয় করবেন চিত্রনায়িকা পরীমণি। আজ বুধবার সকালে খবরটি সংবাদবাধ্যমকে নিশ্চিত করেছেন করেছেন পরীমণি নিজেই।

তিনি বলেন, “ফেলুবকশি” নামে কলকাতার একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছি। চলতি মাসেই শুটিং শুরু হচ্ছে। এটি হতে যাচ্ছে আমার… বিস্তারিত

অভিনেত্রী মৌসুমী মা হলেন

বিনােদন ডেস্ক: মা হলেন ছোটপর্দার অভিনেত্রী মৌসুমী নাগ। গত ১০ মার্চ রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে কন্যাসন্তানের জন্ম দিয়েছেন তিনি। এখন মা ও মেয়ে দু’জনই ভালো আছেন। মঙ্গলবার (১২ মার্চ) সকালে সংবাদমাধ্যমকে বিষয়টি অভিনেত্রী নিজেই নিশ্চিত করেছেন।

এ অভিনেত্রী জানান, তার… বিস্তারিত

আইসিউতে অভিনেত্রী নুসরাত ফারিয়ার বাবা

বিনােদন ডেস্ক: ব্রেইন স্ট্রোক করে হাসপাতালে ভর্তি হয়েছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা নুসরাত ফারিয়ার বাবা মাজহারুল ইসলাম। বর্তমানে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ)তে রাখা হয়েছে।

মঙ্গলবার (১২ মার্চ) সন্ধ্যায় ইফতারের পরপরই এক ফেসবুক স্ট্যাটাসে বিষয়টি জানিয়েছেন অভিনেত্রী। যেখানে ভক্তদের রমজানের শুভেচ্ছা… বিস্তারিত

অভিনেতা শাকিব খানের কোম্পানিতে যুক্ত হলেন সাকিব আল হাসান

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ ক্রিকেটের পোস্টার বয় বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খানের কোম্পানির সঙ্গে যুক্ত হলেন। শনিবার একই মঞ্চে হাজির হয়েছেন দেশের দুই অঙিনার দুই তারকা।

হোমকেয়ার ব্র্যান্ড ‘টাইলক্স’ নামে শাকিবের কোম্পানির শুভেচ্ছাদূত হিসেবে হয়েছেন সাকিব।… বিস্তারিত

১৪০ মিলিয়ন ডলারের কুংফু পান্ডা মুক্তি পেল বাংলাদেশেও

বিনোদন ডেস্ক: হলিউডের সবচেয়ে জনপ্রিয় এনিম্যাশন সিনেমাগুলোর একটি কুংফু পান্ডা সিরিজ। বড়সড় নাদুসনুদুস পান্ডা। তার নাম পো। হাঁটাচলা, কথাবার্তা কৌতুককর হলেও সে মোটেও অকাজের নয়।

যুদ্ধবিদ্যা শিখে গুরুত্বপূর্ণ লড়াইয়ে নেতৃত্ব দিয়ে সবাইকে তাক লাগিয়ে দেয় পো। কুংফু পান্ডা সিরিজের আগের… বিস্তারিত

নেপাল উৎসবে বাংলাদেশের তিন ছবি

বিনােদন ডেস্ক: আগামী ১৪ মার্চ থেকে শুরু হচ্ছে নেপাল আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব ২০২৪। সপ্তমবারের মতো এটির আয়োজন করেছে নেপাল ফিল্ম অ্যান্ড কালচারাল একাডেমি। নেপালের রাজধানী কাঠমাণ্ডুতে বসছে জাঁকজমকপূর্ণ এই আসর। ১৪ মার্চ শুরু হয়ে উৎসব চলবে ১৮ মার্চ পর্যন্ত।

নেপালের… বিস্তারিত

আম্বানিদের অনুষ্ঠানে ঐশ্বরিয়াসহ বচ্চন পরিবার

বিনােদন ডেস্ক: ধনকুবের মুকেশ আম্বানির ছেলে আনান্ত আম্বানির প্রি-ওয়েডিং অনুষ্ঠানে পুরো বলিউডের অভিনেতা-অভিনেত্রী গুজরাটের জামনগরে হাজির হয়েছিলেন। এ অনুষ্ঠানে ঐশ্বরিয়া রাইকে পুরো বচ্চন পরিবারের সঙ্গেই দেখা গেছে। অবশেষে আম্বানিদের অনুষ্ঠানে পুত্রবধু সহ বচ্চন বাড়ির উপস্থতিতে স্বস্তি এলো ভক্তদের মনে।

আনন্দবাজারের… বিস্তারিত

সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া