adv
১৮ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বুয়েটের সব ভবনে তালা ঝোলানোর হুমকি শিক্ষার্থীদের

আন্দোলনরত শিক্ষার্থীদের ১০ দফা দাবি নিয়ে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) উপাচার্য অধ্যাপক সাইফুল ইসলাম শুক্রবার বেলা ২টার মধ্যে তাদের সঙ্গে কথা না বললে প্রতিষ্ঠানের সব ভবনে তালা ঝুলিয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়েছে।

আবরার ফাহাদকে হত্যায় জড়িতদের বিচার দাবিতে চতুর্থ দিনের… বিস্তারিত

একটি ট্রাক চুরির তদন্তে গিয়ে ৮০ ট্রাকের সন্ধান!

ডেস্ক রিপোর্টঃ  রাজশাহীতে একটি ট্রাক চুরির ঘটনা তদন্ত করতে গিয়ে বেরিয়ে এলো দেশের ট্রাক চোর সিন্ডিকেটের মূলহোতার নাম।বেরিয়ে এলো ৮০টি ট্রাক চুরির তথ্য।

ট্রাক চুরি সিন্ডিকেটের মূল হোতার নাম মনির। তার বাড়ি কুষ্টিয়া সদর উপজেলার আদর্শপাড়া এলাকায়। অবশেষে ট্রাক… বিস্তারিত

১৫০ ছাড়িয়েছে কাঁচামরিচ, বাড়ছে সবজি-মাছ

ডেস্ক রিপোর্টঃ  সপ্তাহের ব্যবধানে বিভিন্ন সবজিতে দাম বেড়েছে ৫ থেকে ১৫ টাকা। সবচেয়ে বেশি বেড়েছে কাঁচমরিচের দাম। খুচরা বাজারে কেজিপ্রতি ১৫০ টাকা ছাড়িয়েছে সবুজ লঙ্কা। উজিয়েছে মাছের বাজারও।

শুক্রবার রাজধানীর মোহাম্মদপুর নতুন কাঁচাবাজার, টাউন হল বাজারসহ বিভিন্ন বাজার ঘুরে… বিস্তারিত

ঘর ভাড়ার টাকা দিতে ত্রাণ বিক্রি করছে অনেক রোহিঙ্গা

ডেস্ক রিপোর্টঃ  ত্রাণ বিক্রির টাকায় ঘর ভাড়া দিতে হচ্ছে কক্সবাজারের টেকনাফে আশ্রয় নেওয়া রোহিঙ্গাদের। মিয়ানমারের রাখাইন রাজ্যে সহায়-সম্বল ফেলে পালিয়ে আসা রোহিঙ্গারা এজন্য সরকারি-বেসরকারিভাবে পাওয়া ত্রাণ খোলা বাজারে কম দামে বিক্রি করে দিচ্ছে।

শনিবার (৩০ জুন)  সকাল… বিস্তারিত

শ্যামলী পরিবহনের বাসে কোটি টাকার ইয়াবা : গ্রেপ্তার ৩

ডেস্ক রিপোর্টঃ  চট্টগ্রাম নগরীর কোতোয়ালি থানার মোটেল সৈকতসংলগ্ন স্টেশন রোড এলাকায় অভিযান চালিয়ে শ্যামলী পরিবহনের একটি বাস থেকে প্রায় কোটি টাকা মূল্যের ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব-৭। উদ্ধারকৃত ইয়াবার সংখ্যা ১৯ হাজার পিস। এ ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে তিন মাদক… বিস্তারিত

ঈদের বন্ধে সড়কে ঝরলো ৩৩৯ প্রাণ

নিজস্ব প্রতিবেদকঃ গেলো ঈদুল ফিতরের বন্ধে সারাদেশে ২৭৭টি সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন অন্তত ৩৩৯ জন এবং আহত হয়েছেন এক হাজার ২৬৫ জন- জানিয়েছে বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতি।

জাতীয় ও আঞ্চলিক সংবাদমাধ্যমে প্রকাশিত খবর থেকে এই তথ্য জানা গেছে বলে উল্লেখ… বিস্তারিত

২৫ টাকার ইনজেকশন ল্যাবএইডে ৬০ টাকা

ডেস্ক রিপোর্টঃ  রাজধানীর ধানমন্ডির ল্যাবএইড হাসপাতালের ফার্মেসিতে সোডিব ইনজেকশনের দাম প্রায় আড়াইগুণ বেশি। এ জন্য তাদের এক লাখ টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর।

অধিদফতর সূত্রে জানা যায়, সম্প্রতি ল্যাবএইড হাসপাতালে ভর্তি একজন মুমূর্ষু রোগীর জন্য জেসন… বিস্তারিত

ইয়াবাসহ বিজিবি সদস্য আটক

ডেস্ক রিপোর্টঃ  মাগুরায় ইয়াবাসহ ওমর আলী (২৩) নামের এক বিজিবি সদস্যসহ দুজনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার মহম্মদপুর উপজেলার বিনোদপুর বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।

কক্সবাজারে কর্মরত আটক বিজিবি সদস্য ওমর আলী উপজেলার বিনোদপুর ইউনিয়নের ভাবনপাড়া গ্রামের হাফিজার… বিস্তারিত

অস্ট্রেলিয়ায় গ্রেফতার হওয়া জঙ্গি নওরোজের স্ত্রী ঢাকায় কারাবন্দি

ডেস্ক রিপোর্টঃ জঙ্গি কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে অস্ট্রেলিয়ার সিডনিতে গ্রেফতার হওয়া বাংলাদেশি বংশোদ্ভূত নওরোজ আমিনের স্ত্রী সাদিয়া আমিন ঢাকায় কারাবন্দি। গত বছরের ২ অক্টোবর রাজধানী ঢাকার চকবাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। স্বামী নওরোজের হাত ধরে জঙ্গিবাদে জড়িয়ে পড়া… বিস্তারিত

ময়মনসিংহে রেহেনার মৃত্যুতে আনন্দ মিছিল

ডেস্ক রিপোর্টঃ ময়মনসিংহ শহরের মাদক ব্যবসায়ী বলে পরিচিত রেহেনা বেগমের (৪৫) মৃত্যুতে এলাকায় স্বস্তি নেমে এসেছে। রোববার দুপুর ১টার দিকে মিষ্টির প্যাকেট নিয়ে আনন্দ মিছিল করেছে সানকিপাড়া এলাকার লোকজন। মিছিল শেষে পুলিশ ও এলাকাবাসীর মধ্যে মিষ্টি বিতরণ করেন মিছিলকারীরা।… বিস্তারিত

সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া