adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

২৫ নভেম্বর বিপিএল মাঠে গড়াচ্ছে

BPL_ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) তৃতীয় আসর আগামী ২৫ নভেম্বর মিরপুর স্টেডিয়ামে শুরু হচ্ছে। টি-২০-র এই আসর শেষ হবে ২৫ ডিসেম্বর। 
আজ সোমবার মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট পরিচালনা কমিটির এক সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে ক্রিকেট পরিচালনা কমিটির চেয়ারম্যান নাইমুর রহমান দুর্জয় সাংবাদিকদের বলেন, বোর্ডের অনুমতি পেলেই এই বিপিএলের সূচি পুরোপুরি চূড়ান্ত হয়ে যাবে। এবারের আসরে কয়টি ফ্রাঞ্চাইজি অংশ নেবে সে বিষয়ে এখনও কোনো সিদ্ধান্ত নেইনি আমরা।
এর আগে ২০১২ ও ২০১৩ সালে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-টোয়েন্টির প্রথম দুটি আসর আয়োজন করা হয়েছিল। প্রথম আসরে ঢাকা গ্ল্যাডিয়েটর্স, বরিশাল বার্নাস, চিটাগং কিংস, সিলেট রয়েলস, দুরন্ত রাজশাহী এবং খুলনা রয়েল বেঙ্গল অংশগ্রহণ করে। দ্বিতীয় আসরে যোগ হয় রংপুর রাইডার্স। তবে বিপিএলের তৃতীয় আসরে দলের সংখ্যা বাড়তে পারে। নতুন করে দলগুলোর মালিকানা কিনতে এরই মধ্যে ১২টি প্রতিষ্ঠান আবেদন করেছে বিসিবি’র কাছে।
উল্লেখ্য, বিসিবির তত্ত্বাবধানে ২০১২ সালে বিপিএলের প্রথম আসর বসে। তারই ধারাবাহিকতায় ২০১৩ সালে অনুষ্ঠিত হয় দ্বিতীয় আসর। তবে সে আসরে ফিক্সিং কেলেঙ্কারি ও দেশি-বিদেশি ক্রিকেটারদের বকেয়া পাওনা ফ্র্যাঞ্চাইজিগুলো পরিশোধ না করায় ২০১৪ সালে বিপিএল আয়োজন করা হয়নি। এক বছর বিরতি দিয়ে আবার মাঠে গড়াতে যাচ্ছে বিপিএল।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া