adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

কারাগারের সামনে কারারক্ষীকে ছুরিকাঘাত

2016_02_13_20_38_23_MjP6kcqB2Die91NFVRSRCn8ylwa94s_originalডেস্ক রিপোর্ট : যশোর কেন্দ্রীয় কারাগারের অদূরে সিরাজুল ইসলাম (৪২) নামে এক কারারক্ষীকে ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা।

রোববার দুপুরের দিকে এ ঘটনা ঘটে। আহতকে গুরুতর অবস্থায় প্রথমে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে এবং পরে খুলনা মেডিকেলে নেয়া হয়েছে। 

আহত সিরাজুল ইসলাম সাতক্ষীরা জেলার কালিগঞ্জের বাসিন্দা এবং যশোর কারাগারের কারারক্ষী। যার কারারক্ষী নাম্বার ৪১৬০০।

কারাগার সূত্র মতে, ৬ মার্চ রোববার সকাল ৬ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত কারাগারে দায়িত্ব পালন করছিলেন সিরাজুল ইসলাম। এরপর দুপুরে বাইরে বের হলে কারা ফটকের অদূরে তাকে দুই যুবক ছুরিকাঘাত করে পালিয়ে যায়। কারা এ হামলার সাথে জড়িত তা প্রশাসনের পক্ষ থেকে নিশ্চিত হওয়া যায়নি।

পুলিশ বলছে, তাদের কাছে আনুষ্ঠানিকভাবে কারা প্রশাসন জানায়নি। তবে কারাগারের একটি সূত্র বলছে ছুরিকাঘাতপ্রাপ্ত সিরাজুল ইসলামের দুই স্ত্রী। প্রথম স্ত্রী হিরার সাথে তার দুরত্ব ছিলো। প্রথম স্ত্রীর লোকজন তাকে ছুরিকাঘাত করেছে।

এ হামলার বিষয়ে জানতে চাইলে যশোর কোতোয়ালি থানার (ওসি) ইলিয়াস হোসেন জানান, সিরাজুল ইসলামকে ছুরিকাঘাত বিষয়ে কারা প্রশাসন তাদের অবহিত করেনি। আবার ভুক্তভোগীর স্বজনরাও কেউ অভিযোগ দেননি। তাই কী কারণে সিরাজুল হামলার শিকার হয়েছেন এবং কারা এর সাথে জড়িত পুলিশ সেটা নিয়ে পুলিশ এখনও তদন্ত শুরু করেনি।

যশোর কেন্দ্রীয় কারাগারের সুপার শাহজাহান আহমেদ সন্ধ্যায় জানান, দুপুরে ডিউটি শেষে বাড়ি ফিরছিলেন কারারক্ষী সিরাজুল ইসলাম। পথিমধ্যে দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে। এতে তার শরীর বিভিন্ন স্থানে জখম হয়। তার ডান উরুর নিচে মারাত্মক জখম হয়। পরে স্থানীয় লোকজন ও কারারক্ষীরা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া