adv
৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হুমায়ুন ফরিদীর শেষ চশমা নিলামে উঠছে

বিনোদন প্রতিবেদক : মরণঘাতি করোনার কারণে বিপাকে গোটা বিশ্ব। এই ভাইরাসের থাবায় কাতরাচ্ছে বাংলাদেশও। গোটা দেশ লকডাউন। এর জেরে সবচেয়ে বেশি দুর্দশায় রয়েছে নিম্ন আয়ের মানুষেরা। সেসকল হতদরিদ্রদের সহায়তায় সারাদেশে অব্যাহত রয়েছে সরকারি-বেসরকারি, ব্যক্তিগত ও বিভিন্ন সংগঠনের উদ্যোগ। পাশাপাশি নিলামে তোলা হচ্ছে দেশসেরা তারকাদের ব্যবহৃত নানা জিনিসও।

তারই ধারাবাহিকতায় করোনার কারণে অসহায় হয়ে পড়া হতদরিদ্রদের সহায়তায় অর্থ সংগ্রহে এবার নিলামে তোলা হচ্ছে বাংলা চলচ্চিত্রের প্রয়াত কিংবদন্তী অভিনেতা হুমায়ুন ফরিদীর ব্যবহৃত শেষ চশমাটি। ‘অকশন ফর অ্যাকশন’ নামের একটি ফেসবুক পেইজ থেকে পরিচালিত হবে এই নিলাম। শিগগিরই নিলামের সময় ঘোষণা করা হবে বলে জানিয়েছেন এটির আয়োজকরা।

এর আগে ‘অকশন ফর অ্যাকশন’ পেইজের মাধ্যমেই নিলামে তোলা হয় বিশ্বসেরা অলরাউন্ডার এবং বাংলাদেশ ক্রিকেটের গর্ব সাকিব আল হাসানের গত বিশ্বকাপ মাতানো ব্যাটটি। সেটি ২০ লাখ টাকায় বিক্রিও হয়েছে। যা সাকিব আল হাসান ফাউন্ডেশনে দেয়া হয়েছে। এই টাকা দিয়ে দুঃস্থ মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হবে।

এছাড়া সোমবার রাতে ‘অকশন ফর অ্যাকশন’ থেকেই নিলামে তোলা হয় অভিনেতা-গায়ক তাহসান রহমান খানের প্রথম অ্যালবাম ‘কথোপকথন’-এর মাস্টার ক্যাসেট। আয়োজকরা জানান, পেজটি থেকে ধারাবাহিকভাবে নিলামে তোলা হবে রকস্টার জেমসের প্রিয় কিছু সংগ্রহ, অভিনয়শিল্পী নুসরাত ইমরোজ তিশার প্রিয় শাড়ি। এছাড়া চিরকুট ব্যান্ডের সুমির নথ, গিটারিস্ট ইমনের গিটার, ড্রামার পাভেলের ড্রামস কিট।

পাশাপাশি এই আয়োজনে আরও থাকছে ‘বাকের ভাই’ খ্যাত অভিনেতা ও বর্তমানের সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নূরের সঙ্গে চায়ের দোকানে আড্ডা দেয়া এবং নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর পরবর্তী কোনো চলচ্চিত্রে অভিনয়ের সুযোগ। এছাড়া অভিনেতা ও ব্যবসায়ী অনন্ত জলিলের সঙ্গেও লং ড্রাইভে যেতে পারবেন ‘অকশন ফর অ্যাকশন’-এর মাধ্যমে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া