adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ডি ভিলিয়ার্স বললেন, অবসর ভেঙে আমাকে দক্ষিণ আফ্রিকার নেতৃত্ব দিতে বলা হয়েছে, খবরটি সত্যি নয়

স্পোর্টস ডেস্ক : দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ডের কাছ থেকে আবারো অধিনায়ক হওয়ার প্রস্তাব পেয়েছেন এবি ডি ভিলিয়ার্স। ২০১৮ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরে যাওয়া এই ক্রিকেটারের বরাত দিয়েই একাধিক সংবাদমাধ্যমে এই খবর প্রকাশ হয়েছে। তবে এমন খবরে বিস্মিত ডি ভিলিয়ার্স।
অবসরে গেলেও কিছুদিন ধরে ডি ভিলিয়ার্সকে ফের জাতীয় দলে ফেরানোর আলোচনা চালাচ্ছিল দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ড। ডি ভিলিয়ার্সকেও এই ব্যাপারে ইতিবাচকই মনে হচ্ছিল।

তবে ক’দিন আগে এও বলেছেন, করোনাভাইরাসের কারণে হয়তো তার ফেরার স্বপ্ন ভেস্তে যেতে পরে। এর মধ্যে আবার ক্রিকেট বোর্ডের কাছ থেকে অধিনায়ক হওয়ার প্রস্তাব পাওয়ার খবর এল। -দেশরূপান্তর
যে খবর দেখে আসলে নিজেও অবাক ডি ভিলিয়ার্স। তাই এ নিয়ে টুইট করে নিজের অবস্থান পরিষ্কার করেছেন ৩৬ বছর বয়সী ব্যাটসম্যান। লিখেছেন, ‘প্রতিবেদনে বলা হচ্ছে ক্রিকেট দক্ষিণ আফ্রিকা আমাকে প্রোটিয়াদের নেতৃত্ব দিতে বলেছে। এটি সত্য নয়। এই সময়ে কোনটা বিশ্বাস করবেন তা বোঝা কঠিন। অদ্ভুত সময়। সবাই নিরাপদে থাকুন।
সময়ের অন্যতম সেরা ব্যাটসম্যান ডি ভিলিয়ার্স দেশের হয়ে ১১৪ টেস্ট, ২২৮ ওয়ানডে ও ৭৮ টি-টোয়েন্টি খেলেছেন। দুই বছর আগে সবাইকে অবাক করে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানান। তবে এখনো বিভিন্ন দেশের ফ্র্যাঞ্চাইজি লিগে খেলে যাচ্ছেন। ক্রিকইনফো

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া