adv
২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কেভিন পিটারসেনের সঙ্গে চ্যাটিংয়ে কোহলি, ধোনি আমার প্রিয় ব্যাটিং পার্টনার

স্পোর্টস ডেস্ক : ব্যাটহাতে বিরাট কোহলি সবসময় সাবলীল। তবে উইকেটের অপর প্রান্তে যদি মহেন্দ্র সিং ধোনির মতো চটপটে সঙ্গী থাকেন তাহলে সবচেয়ে বেশি স্বাচ্ছন্দ্য বোধ করেন বলে জানালেন টিম ইন্ডিয়ার অধিনায়ক।

ইনস্টাগ্রামে ইংলিশ ব্যাটসম্যান কেভিন পিটারসেনের সঙ্গে চ্যাটিংয়ের সময় এক প্রশ্নের জবাবে নিজের প্রিয় ব্যাটিং পার্টনার হিসেবে ধোনির নাম বলেন কোহলি। জানান, যে ভালো দৌড়াতে পারে এবং তার ইশারাগুলো ভালো বুঝতে পারে তাদের সঙ্গে ব্যাটিং করা ভালোবাসেন তিনি।

কোহলি বলেন, যারা সত্যিই খুব ভালো দৌড়াতে পারে, আমার ডাকে ভালো সাড়া দিতে পারে এবং দৌড়ানোয় ঝোঁক আছে ব্যাটিংয়ে আমি তাদের পছন্দ করি। তাই, আমি মহেন্দ্র সিং ধোনির কথা বলব। ভারতের হয়ে খেলার সময় আমরা দু’জনে সবচেয়ে ভালো দৌড়িয়েছি।

আর আইপিএল’র ম্যাচে ব্যাটিংয়ের সময় সেরা পার্টনার হিসেবে বেছে নেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর দক্ষিণ আফ্রিকান সতীর্থ এবি ডি ভিলিয়ার্সকে।

এবি ও আমি এমন যে, আমাদের কিছু বলতেও হয় না; পার্টনারশিপ গড়ে ওঠে। এমনকি ব্যাটিংয়ের সময় আমরা কথাও বলি না। দারুণ উপভোগ্য হয়।

প্রথমশ্রেণীর ক্রিকেটে কোহলিকে ‘চিকু’ নাম দিয়েছিলেন কোচ। উইকেটকিপার ধোনি নাকি সেই নামটাকে বিখ্যাত করে দিয়েছে বলে জানালেন কোহলি, “স্টাম্পের পেছনে দাঁড়িয়ে ধোনি আমার নামটাকে বিখ্যাত বানিয়ে ফেলেছে। নামটা আমি রঞ্জি ট্রফিতে একজন কোচের কাছ থেকে পেয়েছিলাম। – ইনস্টাগ্রাম থেকে

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া