adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

রুবেলের আবেদন মঞ্জুর – বিশ্বকাপে খেলতে বাধা নেই

RUBELহুমায়ুন সম্রাট : অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপির দায়ের করা ধর্ষণ মামলায় ব্যক্তিগত হাজিরা থেকে অব্যাহতি ও বিশ্বকাপ ক্রিকেট খেলতে বিদেশে যাওয়ার অনুমতি চেয়ে রুবেল হোসেনের আবেদন মঞ্জুর করেছেন আদালত।
আজ বুধবার দুপুর সোয়া একটায় জাতীয় ক্রিকেট দলের পেসারের এ আবেদনের পরিপ্রেক্ষিত শুনানি শেষে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাশেদ তালুকদার এ আদেশ দেন।
এতে করে হ্যাপির দায়ের করা ধর্ষণ মামলায় ব্যক্তিগত হাজিরা থেকে অব্যাহতি রুবেল অব্যাহতি পেলেন ও বিশ্বকাপ ক্রিকেট খেলতে বিদেশে যাওয়ার ক্ষেত্রে আর কোনো আইনগত বাধা রইলো না। এর আগে বুধবার সকালে ঢাকার সিএমএম আদালতে ব্যক্তিগত হাজিরা থেকে অব্যাহতি ও বিশ্বকাপ খেলতে যাওয়ার অনুমতি চান রুবেল।
মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাশেদ তালুকদারের আদালতে শুনানিতে আবেদনের পক্ষে শুনানি করেন রুবেলের আইনজীবী ব্যারিস্টার মনিরুজ্জামান আসাদ। বিপক্ষে শুনানিতে অংশ নেন হ্যাপির আইনজীবী অ্যাডভোকেট তুহিন হাওলাদার।
আগামী ১৪ ফেব্র“য়ারি থেকে অস্ট্রেলিয়ায় শুরু হতে যাওয়া বিশ্বকাপ ক্রিকেটে বাংলাদেশের ১৫ সদস্যের চূড়ান্ত দলে রয়েছেন রুবেল। রোববার (১১ জানুয়ারি) বিকেলে ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে জামিনে মুক্ত হয়ে সোমবার (১২ জানুয়ারি) থেকে মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে শুরু হওয়া জাতীয় দলের ক্যাম্পে অংশ নিচ্ছেন রুবেল।
আগামী ২৪ জানুয়ারি অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে দেশ ছাড়বেন টাইগাররা। দলের সঙ্গে যেতে মামলার শুনানিতে ব্যক্তিগত হাজিরা থেকে অব্যাহতি ও বিশ্বকাপ ক্রিকেট খেলতে বিদেশে যাওয়ার অনুমতি চেয়ে আবেদন করেন রুবেল।
গত ৮ জানুয়ারি সিএমএম আদালতে আÍসমর্পণ করে জামিন চাইলেও আদালত সে আবেদন নামঞ্জুর করে রুবেলকে কারাগারে পাঠিয়ে দেন। ১১ জানুয়ারি ঢাকা মহানগর দায়রা জজ আদালতে জামিনের আবেদন জানানো হলে আদালত জামিন মঞ্জুর করেন। বিকালেই কারাগার থেকে জামিনে মুক্ত হন রুবেল।
বিয়ের প্রলোভন দেখিয়ে দৈহিক সম্পর্ক গড়ে তোলার অভিযোগে মিরপুর থানায় গত বছরের ১৩ ডিসেম্বর রুবেলের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন হ্যাপি। এ মামলায় গত বছরের ১৫ ডিসেম্বর হাইকোর্টে হাজির হয়ে চার সপ্তাহের আগাম জামিন নেন রুবেল।

 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া