adv
৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুকুরের মৃত্যুতে দিশাহারা স্টিভেন স্মিথ ¬ ইনস্টাগ্রামে লিখলেন, বন্ধু তুমি শান্তিতে ঘুমাও

স্পাের্টস ডেস্ক : বিশ্বকে গ্রাস করে রেখেছে করোনাভাইরাস। অস্ট্রেলিয়া এর বাইরে নয়। করোনা ইস্যুতে দেশটিতে অনির্দিষ্টকালের জন্য বন্ধ ক্রিকেট। কোভিড-১৯ থেকে বাঁচতে গৃহবন্দি অস্ট্রেলিয়ানরা। সে দেশের সাবেক অধিনায়ক স্টিভ স্মিথও হোম কোয়ারেন্টাইনে। করোনায় এমনিতেই মন খারাপ এই ক্রিকেটারের। তার উপর চেপে বসেছে প্রিয় বন্ধু পোষ্য কুকুরকে হারানোর শোক।

স্টিভ স্মিথের পরিবারের সবচেয়ে ছোট সদস্য হিসেবে ছিল তার পোষা কুকুর চার্লি। স্মিথ ও তার স্ত্রী ড্যানি উইলিসের সবসময়ের সঙ্গী ছিল সে। পোষা প্রাণীর মৃত্যুতে সবার মনই খারাপ হয়। স্মিথের অবস্থাও তাই। সোশ্যাল সাইট ইনস্টাগ্রামে কুকুরটির সঙ্গে ছবি পোস্ট করে স্টিভেন স্মিথ লিখেন, পরিবারের সবচেয়ে ছোট সদস্যকে হারিয়ে ভীষণ কষ্ট হচ্ছে। চার্লি খুব সুন্দর, বিশ্বস্ত এবং অল-রাউন্ড পারফর্মার ছিল। আমি তোমাকে খুব মিস করছি ছোট্ট বন্ধু। শান্তিতে ঘুমাও।

গত ১৭ বছর ধরে চার্লি ছিল স্মিথ পরিবারের বিশ্বস্ত সঙ্গী। এতদিনের সঙ্গীকে হারিয়ে হতবিহ্বল স্মিথ চার্লির সঙ্গে তার স্মৃতি বিজরিত অনেকগুলো ছবি সোশ্যাল সাইটে পোস্ট করেছেন। উল্লেখ্য, ২০১৮ সালে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে কেপটাউন টেস্টে বল টেম্পারিং কেলেঙ্কারিতে জড়িয়ে পড়ার শাস্তি হিসাবে অস্ট্রেলিয়ার নেতৃত্ব হারিয়েছিলেন ৩০ বছর বয়সী স্টিভ স্মিথ। দুই বছরের নেতৃত্বের নিষেধাজ্ঞাও শেষ হয়েছে এই ৩০ বছর বয়সী ক্রিকেটারের।- ইনস্টাগ্রাম থেকে

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া