adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ক্রিকেটারদের ফিটনেস ধরে রাখতে দর্শকশূন্য মাঠে হলেও খেলা চান তামিম-মুশফিকদের কোচ ডমিঙ্গো

স্পোর্টস ডেস্ক : করোনাভাইরাসের কারণে জাতীয় ও আন্তর্জাতিক টুর্নামেন্ট বন্ধ থাকায় বিপাকে পড়েছেন ক্রিকেটাররা। আর্থিক ক্ষতির পাশাপাশি ফিটনেস ধরে রাখা নিয়েও গলদঘর্ম হচ্ছেন সবাই। শুধু বাংলাদেশেই নয়। পুরো বিশ্বের ক্রিকেটাররাই ক্ষতির সম্মুখীন হচ্ছেন।
এই পরিস্থিতি নিরসনে দর্শকশূন্য মাঠে খেলা হলেও আপত্তি নেই বাংলাদেশ ক্রিকেট দলের প্রধান কোচ রাসেল ডমিঙ্গোর। তার মতে দর্শকশুন্য স্টেডিয়ামে খেলা হলেও অন্তত ফিটনেসে উন্নতি করতে পারবেন ক্রিকেটাররা।
একটি জাতীয় দৈনিককে ডমিঙ্গো বলেন, খালি মাঠে খেলা হলে আমার কোনো সমস্যা নেই। ক্রিকেটারদের খেলতে পারাটাই আসল কথা। যদি তারা খেলা শুরু করতে পারে, উন্নতি করতে পারবে। ফিটনেসেরও উন্নতি হবে।
ডমিঙ্গোর মতে উদ্ভূত এই পরিস্থিতিতে দর্শক সংখ্যা নিয়ে না ভেবে খেলা আয়োজন করার ব্যাপারে জোর দেয়া উচিত। কারণ দর্শক না থাকলেও টিভি সত্ত্ব থেকে আয় করতে পারবে ক্রিকেট বোর্ডগুলো। দক্ষিণ আফ্রিকার এই কোচ বলেন, মানুষ ১০ জন থাকুক কিংবা এক লাখ। এতে খুব একটা পার্থক্য হবে না।
করোনাভাইরাসের প্রাদুর্ভাব দেখা দেয়ার আগে নিজ দেশ দক্ষিণ আফ্রিকায় ছুটি কাটাতে যান রাসেল ডমিঙ্গো। কিন্তু পরিস্থিতি খারাপ হওয়ায় অন্যান্যদের মতো তাকেও লকডাউনে থাকতে হচ্ছে। ফলে শীঘ্রই বাংলাদেশে ফিরতে পারছেন না তামিম-মুশফিকদের প্রধান কোচ। -ক্রিকফ্রেঞ্জি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া