adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অনুশীলন করতে সরকারের অনুমোতি পেলো ইতালিয়ান ফুটবলাররা

স্পোর্টস ডেস্ক : প্রায় সাত সপ্তাহ পর ইতালির শীর্ষ ফুটবল লিগ সেরি আ’র খেলোয়াড়েরা মাঠে অনুশীলনের অনুমতি পেয়েছেন। সরকারের নির্দেশনা অনুযায়ী, ১৮ মে থেকে অনুশীলন করতে পারবেন তারা। তার আগে ৪ মে থেকে বাড়িতে অনুশীলনের সুযোগ পাচ্ছেন।
নভেল করোনাভাইরাসে পরিস্থিতি আর ভয়াবহ না হলে জুনে দর্শকহীন মাঠে অনুষ্ঠিত হতে পারে ইতালির কয়েকটি লিগ। ইউরোপের সবচেয়ে বেশি মানুষ মারা যাওয়া ইতালির মানুষ আগামী মে থেকে নিজ এলাকার আত্মীয়-স্বজনদের বাড়িতে যাওয়ারও অনুমতি পেয়েছেন। তবে অন্য এলাকায় যেতে পারবেন না।
মৃতদের সৎকার শুরু হলেও একসঙ্গে ১৫ জনের বেশি জড়ো হতে পারবেন না। জনস হপকিন্স ইউনিভার্সিটির তথ্য অনুযায়ী, দেশটিতে করোনায় এখন পর্যন্ত ২৬ হাজার ৬৪৪ জন মারা গেছেন । আক্রান্ত প্রায় দুই লাখ। -ইএসপিএন
বিবিসি জানিয়েছে, রবিবার ইতালিতে নতুন করে ২৬০ জনের মৃত্যু হয়েছে। ১৪ মার্চের পর ২৪ ঘণ্টায় এটিই সেখানে সবচেয়ে কম মৃত্যু।
করোনার কারণে সেরি আ সেই ৯ মার্চ স্থগিত করা হয়। লিগটির ২৫তম রাউন্ডের চারটি ম্যাচ এখনো বাকি। সেগুলো শেষ হলে আরও ১২ রাউন্ড খেলা হবে। আটবারের চ্যাম্পিয়ন জুভেন্তাস পয়েন্ট টেবিলে এখন পর্যন্ত শীর্ষে। এছাড়া ইতালিয়ান কাপ স্থগিত অবস্থায় আছে সেমিফাইনালের প্রথম লেগের পর থেকে।- বিবিসি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া