adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

উত্তেজনা বাড়াচ্ছে দীপিকা পাডুকোনের ট্রিপল এক্স

Dipeka1459260567বিনোদন ডেস্ক : দীপিকা পাডুকোন হলিউডের সিনেমায় অভিনয় করছেন- এ পুরনো খবর। ভক্তরা আগ্রহে অপেক্ষায় আছেন সেখানে দীপিকা এবং জেন্ডার কেজের (ভিন ডিজেল) রসায়ন দেখার জন্য। ইতিমধ্যেই তাদের কিছু ফটোগ্রাফ প্রকাশিত হয়েছে। আর তাতেই মাথা ঘুরে গেছে দীপিকা ভক্তদের। এখন প্রশ্ন ভারতীয় এই নায়িকা হলিউডের সংস্কৃতির সঙ্গে কতটা খাপ খাওয়াতে পারবেন তা নিয়ে। তবে ফটোগ্রাফে তাকে যতটা সেক্সি লুকে দেখা যাচ্ছে তাতে খোদ হলিউডের সেক্স সিম্বল নায়িকারাও বিস্মিত না হয়ে পারছেন না।
 
ভারতীয় একটি অনলাইন বলছে, ‘‘ট্রিপল এক্স’ সিনেমার নতুন যে ফটোগ্রাফটি প্রকাশিত হয়েছে তাতে দীপিকাকে দেখলে আপনার হৃদস্পন্দন থেমে যেতে বাধ্য। তার এই ছবি নিয়ে উত্তেজনার পারদ ক্রমশ চরমে উঠছে। সহ অভিনেতা জেন্ডার কেজের সঙ্গে একের পর এক হট ছবি দিয়ে ফ্যানকূলের প্রত্যাশার পারদ বাড়িয়েই চলেছেন তিনি। তাকে কোনও অংশে হলিউডের অন্যান্য অভিনেত্রীর থেকে কম কিছু লাগছে না। বরং হলিউডের হটেস্ট নায়িকাদের আসনটা ক্রমশ নড়বড়ে হতে চলেছে তার আগমনে।’’
 
কথাটি যদি আপনার ‘বাড়তি’ মনে হয় তাহলে আপনি নিজেই দেখে নিতে পারেন সেই ছবি। ছবিতে দীপিকাকে যেমন দেখা যাচ্ছে, তাতে মনে হয় এত বেশি হট তাকে আর কোনও ছবিতে লাগেনি। উল্লেখ্য দীপিকা  ট্রিপল এক্স-এ জেন্ডার কেজের প্রাক্তন প্রেমিকা সেরেনার ভূমিকায় অভিনয় করছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া