adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চিকিৎসা দিতে গিয়ে করোনায় আক্রান্ত হলেন মাশরাফির নানা ডা.মাসুদ আহম্মে

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশে করোনা রোগীর তালিকায় এবার যোগ হল বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সদ্য বিদায়ী অধিনায়ক ও নড়াইল-২ আসনের সাংসদ মাশরাফি বিন মর্তুজার দূর সম্পর্কের নানার নাম।
মাশরাফির নিজের নানা-নানী আগেই না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন। করোনা টেস্টে পজিটিভ হওয়া ডা. মাসুদ আহম্মেদ মাশরাফির নানীর খালাতো ভাই। ছোট বেলায় নানা, মামাদের কাছেই বেশি সময় কাটিয়েছেন দেশের অন্যতম সফল অধিনায়ক মাশরাফি।
দূর সম্পর্কের হলেও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ইউরোলজি বিভাগের সহকারী অধ্যাপ্যক মাসুদ আহম্মেদের আদরও কম পাননি দেশসেরা এই পেসার।
করোনা ভাইরাসের এই সংকটময় সময়ে মাশরাফি যখন নিজ এলাকার মানুষের পাশে শুরু থেকেই সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন, জনসাধারণের সুরক্ষায় নিচ্ছেন নানা উদ্যোগ তখনই খারাপ খবরটা শুনলেন নিজের কাছের আত্মীয়ের ব্যাপারে। করোনা ভাইরাস শনাক্ত হয়েছে ডা. মাসুদ আহম্মেদের। খুলনা জেলায় তিনিই প্রথম করোনা শনাক্ত হওয়া চিকিৎসক।
গতকাল (১৮ এপ্রিল) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে মোট ৯৬ টি নমুনার পরীক্ষা করা হয়। যার মধ্যে একমাত্র করোনা শনাক্ত হওয়া রোগী মাসুদ আহমেদ। এখনো পর্যন্ত খুলনায় ৬২৭ টি পরীক্ষা হয় যার পাঁচটিতে করোনা শনাক্ত হয়।
খুলনা মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. আবদুল আহাদ জানান, ওই সহকারী অধ্যাপকের (মাসুদ আহম্মেদ) জ্বর, গলাব্যথা ও শরীরে ব্যথা থাকায় আজ (১৮ এপ্রিল) করোনা ভাইরাসের পরীক্ষা করা হয়। তিনি করোনা পজিটিভ হিসেবে শনাক্ত হয়েছেন।’
জানা যায় মাশরাফির এই দূর সম্পর্কের নানার পরিবার ঢাকায় থাকলেও তিনি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের রেস্ট হাউজে থাকেন। ওই রেস্ট হাউজে মাসুদ আহম্মেদ ছাড়াও ১২ জন চিকিৎসক থাকেন, যাদের প্রত্যেকেরই করোনা পরীক্ষা করা হবে তার আগে ১৪ দিন কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। – ঢাকাটাইমস

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া