adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শুক্রবার তামিম ইকবালের লাইভে আসছেন ভারতের রোহিত শর্মা

স্পোর্টস ডেস্ক : করোনাভাইরাস থমকে দিয়েছে মানুষের জনজীবন। মাস খানেকের ওপর ধরে মাঠের খেলাও বন্ধ। এমন পরিস্থিতিতে ক্রিকেটপ্রেমীদের কিছুটা হলেও স্বস্তিতে রেখেছেন তামিম ইকবাল। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক এবং ইন্সটাগ্রামে ক্রিকেটারদের লাইভ সেশন চালিয়ে যাচ্ছেন ওয়ানডে দলপতি।
এবার তামিমের ফেসবুক লাইভে অতিথি হিসেবে আসছেন ভারতের ওপেনার রোহিত শর্মা। আগামী শুক্রবার (১৫ মে) তামিমের সঙ্গে লাইভে আড্ডা দেবেন ওয়ানডেতে তিনটি ডাবল সেঞ্চুরির এই মালিক।

মুশফিকুর রহিমকে দিয়ে শুরু হওয়া এই লাইভ সেশনে তামিমের অতিথি হিসেবে এসেছেন মাহমুদউল্লাহ রিয়াদ, মাশরাফি বিন মর্তুজা, তাসকিন আহমেদ এবং রুবেল হোসেন।
তিন সাবেক ক্রিকেটার খালেদ মাহমুদ সুজন, নাইমুর রহমান দুর্জয় এবং হাবিবুল বাশারকে নিয়ে লাইভ সেশন চালিয়েছেন তামিম। তবে শুধু দেশি ক্রিকেটারদের লাইভে এনেই থেমে যাচ্ছেন না ওয়ানডে দলপতি। তামিমের লাইভ শোতে বৃহস্পতিবার আসছেন দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক ফাফ ডু প্লেসি।
করোনা ভাইরাস প্রভাব বিস্তারের শুরু থেকেই দেশের অসহায় মানুষের পাশে দাঁড়ানোতে সক্রিয় ভূমিকা তামিম ইকবালের। ওয়ানডে অধিনায়ক ২৭ জন ক্রিকেটারকে নিয়ে নিজেদের বেতনের অর্ধেক করে দিয়ে বড় অঙ্কের তহবিল অনুদান দিয়েছেন।

করোনায় কর্মহীন হয়ে পড়া জুনিয়র এক অ্যাথলেটের পরিবারের তিনমাসের খরচ বহন করেছেন। নারায়ণগঞ্জে ক্রিকেটার নাজমুল ইসলাম অপুর ত্রান বিতরণ কার্যক্রমে অংশ হওয়া থেকে সামাজিক সংগঠন ফুট স্টেপকে বড় অঙ্কের অনুদান দিয়েছেন।

টিম বয় এবং ম্যাসাজম্যানদের সাহায্যার্থে সাকিব, মাশরাফি, মুশফিক, রিয়াদদের সাথে ১ লাখ টাকার অনুদান দিয়েছেন এই ওপেনার। এছাড়া কয়েকদিন আগে সমাজকর্মী নাফিসা খানের ডাকে সাড়া দিয়েছেন তিনি। ২৪ এপ্রিল (শুক্রবার) ঢাকা শহরের ৯টি এলাকায় তামিমের পক্ষ থেকে উপহার পৌঁছেছে ১৫০ ঊর্ধ্ব পরিবারের কাছে।- ক্রিকফ্রেঞ্জি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া