adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

করোনার চিকিৎসা কেন্দ্রের প্রধান আক্রান্ত

ডেস্ক রিপাের্ট : করোনা রোগীদের জন্য নির্ধারিত নারায়ণগঞ্জের ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের প্রধান চিকিৎসা তত্ত্বাবধায়ক ও উপপরিচালক (স্বাস্থ্য) করোনাভাইরাসে (কভিড-১৯) আক্রান্ত হয়ে আইসোলেশনে রয়েছেন।

বুধবার দুপুরে আইইডিসিআর থেকে দেয়া রিপোর্টে তিনি কোভিড-১৯ পজিটিভ বলে জানানো হয়েছে। তিনি নিজে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত কয়েক দিন ধরেই তার জ্বর, সর্দি ও কাশিসহ করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার উপসর্গগুলো ছিল। ১৩ এপ্রিল আইইডিসিআর এর প্রতিনিধিরা তার নমুনা সংগ্রহ করেন।

আইইডিসিআরের রিপোর্টে করোনা পজিটিভ আসার পর থেকেই তিনি আইসোলেশনে রয়েছেন।

তিনি বলেন, এই হাসপাতালের মেডিসিন বিভাগের একজন চিকিৎসক আক্রান্ত হয়ে আগে থেকেই আইসোলেশনে রয়েছেন। তার সংস্পর্শে আসা ডাক্তার, নার্স ও ওয়ার্ডবয়সহ ১০ জন হোম কোয়ারেন্টিনে আছেন। তাদের টেস্ট করানো হয়েছে। তাদের রিপোর্ট এখনো আসেনি। ধারণা করছি, ওই চিকিৎসকের সংস্পর্শে গিয়েই আমি আক্রান্ত হয়েছি। আজ থেকে শ্বাসকষ্ট অনুভব করছি। আইসোলেশনে থেকেও ফোনে সব কাজ করে যাচ্ছি।

প্রসঙ্গত এর আগে নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন ও জেলা করোনা প্রতিরোধ কমিটির সদস্যসচিব মোহাম্মদ ইমতিয়াজ, সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও করোনা প্রতিরোধ কমিটির ফোকাল পারসন ডা. জাহিদুল ইসলাম সহ বেশ কয়েকজন ডাক্তার, নার্স, ওয়ার্ড বয় ও অ্যাম্বুলেন্স চালক করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আইসোলেশনে রয়েছেন। তাদের সংস্পর্শে এসে আরও ডজন খানেক চিকিৎসাকর্মী কোয়ারেন্টিনে রয়েছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া