adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হোম কোয়ারেন্টাইনে থেকে নববর্ষের শুভেচ্ছা জানালেন খেলোয়াড়রা

নিজস্ব প্রতিবেদক : করোনাভাইরাস এবার নানা রঙ, আর বর্ণের বাঙালির প্রাণের উৎসব-নববর্ষকে ম্লান করে দিয়েছে। এ বছর ঘরে বসেই নববর্ষ উদযাপনের আহ্বান জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড, ফুটবল ফেডারেশনসহ বিভিন্ন ক্রীড়া সংগঠন। পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমে জাতীয় দলের ক্রিকেটাররাও ঘরে পরিবারের সঙ্গে নববর্ষ উদযাপনের আহ্বান জানিয়েছেন।

নববর্ষের সূর্য উঠেছে ঠিকই। কিন্তু তাতে নেই প্রাণের আমেজ। বৈশাখ এসেছে, কিন্তু রঙের ছিটেফোটা নেই। নেই মুড়ি-মুড়কি কিংবা বাতাসার মৌ মৌ গন্ধ। এতোসব নাই এর মাঝেই এবারের ব্যতিক্রমী বর্ষবরণ।

বাঙালির শ্বাশত উৎসবে থাবা বসিয়েছে এক অদৃশ্য শত্রু। থমকে দিয়েছে সব আয়োজন। মঙ্গলশোভাযাত্রার মতো আটকে গেছে ক্রীড়াঙ্গনেরও নানা আয়োজন। কোভিড নাইন্টিনের প্রভাব থেকে বাঁচতে তাই ঘরে বসেই নতুন বছরকে বরণ। শুভেচ্ছা বিনিময়ের ভরসা সামাজিক যোগাযোগ মাধ্যম।

টাইগার ব্যাটসম্যান সৌম্য সরকার এবারের বৈশাখ পরিবারের সঙ্গেই কাটিয়েছেন বলে ফেসবুকে শেয়ার করেছেন। পেসার রুবেল হোসেন এবারের বৈশাখকে বিষণ্ণ বললেও আগামীতে সব অন্ধকার দূর হবে বলে আশা প্রকাশ করেন।
ওপেনার তামিম ইকবালও আহ্বান জানিয়েছেন পরিবারের সঙ্গে বর্ষবরণের আনন্দ ভাগ করতে। শুভেচ্ছা জানাতে ভোলেননি অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপজয়ী দলের শরিফুল ইসলামও। করোনাভাইরাসের কারণে বৈশাখ হারিয়েছে তার চেনা রূপ। সব শঙ্কার মেঘ কেটে গিয়ে হয়তো আবারো ফিরবে রুদ্ররূপে। সে অপেক্ষা সবারই। – সময়টিভি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া