adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

 ভুল করে থাকলে ক্ষমা করে দেবেন, মৃত্যুর মিছিলে আমিও চলে যেতে পারি, রুবেলের আবেগঘন স্ট্যাটাস

নিজস্ব প্রতিবেদক :  করোনাভাইরাস বেসামাল করে তুলেছে গোটা বিশ্বকে। বাংলাদেশও আক্রান্ত। ৩০ জন মানুষ ইতোমধ্যে মৃত্যুবরণ করেছে। এই মহামারির সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সরব ক্রিকেটার রুবেল হোসেন। সবাইকে সচেতন করতে বার্তা তো দিচ্ছেনই, নানা অসংগতি নিয়ে ঝাঁজালো মন্তব্য করতেও কার্পণ্য করছেন না। তবে জাতীয় দলের এই পেসার এবার ফেইসবুকে দিলেন আবেগঘন স্ট্যাটাস।
শনিবার রুবেল তার ভেরিফায়েড পেজে লিখেছেন, ‘ভুল করে থাকলে ক্ষমা করে দেবেন। এই মৃত্যুর মিছিলে হয়তো আমিও চলে যেতে পারি।’

করোনার এই সময়ে সবাই যে অসহায়, সেটিই যেন ফুটে উঠেছে রুবেলের স্ট্যাটাসে। দুদিন আগেই রুবেল সবাইকে এক হয়ে কাজ করার আহ্বান জানিয়েছিলেন। নি¤œ আয়ের মানুষেরা যাতে সরকারি অনুদান ঠিকভাবে পায় সে বার্তা দিয়েছিলেন। লিখেন, ‘সমালোচনা বাদ দিন। দেশ এখন সংকটময় মুহূর্তে। এই দেশ আপনার আমার সকলের। নি¤œ আয়ের মানুষদের ঘরে ঘরে খাবার পৌঁছে দিতে হবে। ভোটের সময় ভোটের স্লিপ যদি ঘরে ঘরে গিয়ে দিয়ে আসতে পারেন, তাহলে সরকারি অনুদান ঘরে ঘরে গিয়ে নয় কেন?’

৪ এপ্রিল গার্মেন্টস শ্রমিকেরা কাজে যোগদানের উদ্দেশ্যে যখন দল বেঁধে ঢাকায় ফিরছিল, তা দেখে রুবেল বলেন, ‘কিছু লিখব না। জানি না সামনে কি হবে মাবুদ। আপনি আমাদের মাফ করে দিন। হে আল্লাহ আপনি ছাড়া সত্যিই আমরা অসহায়।

করোনার এই অসহায় অবস্থাতেও এক শ্রেণির লোভী, অসাধু ব্যবসায়ী বাড়তি মুনাফার আশায় নিত্য পণ্যের দাম বাড়িয়েছে। তাদেরকে আসল করোনাভাইরাস আখ্যা দিয়ে ফেইসবুকে লিখেছিলেন রুবেল। শুধু ফেইসবুকে বার্তা দিয়ে নয়। ত্রাণ নিয়েও অসহায়দের পাশে দাঁড়াতে দেখা গেছে রুবেলকে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া