adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পাকিস্তানের চ্যালেঞ্জ মোকাবেলায় প্রস্তুত রুবেল

Rubel.নিজস্ব প্রতিবেদক : চ্যালেঞ্জ নিতে পছন্দ করেন রুবেল হোসেন, চ্যালেঞ্জ উপভোগও করেন তিনি। পাকিস্তানের চ্যালেঞ্জ মোকাবেলার জন্যে তাই উš§ুখ হয়ে আছেন বাংলাদেশের এই পেসার। 
আগামী ১৭ এপ্রিল পাকিস্তানের বিপক্ষে তিন ওয়ানডের প্রথমটি খেলবে বাংলাদেশ। বাংলাদেশ ক্রিকেট লিগে (বিসিএল) চমৎকার বোলিং করে এই সিরিজের জন্য প্রস্তুত হচ্ছেন রুবেল। 
বিশ্বকাপে আমার ভালো সময় গেছে। পাকিস্তানের বিপক্ষে সামনে খুব বড় সিরিজের প্রস্তুতির জন্য আমরা কঠোর পরিশ্রম করছি। আমি চ্যালেঞ্জ নিতে ভালোবাসি, চ্যালেঞ্জ উপভোগ করি। পাকিস্তান বিপক্ষে খেলার জন্য ভালোভাবে প্রস্তুতি নিচ্ছি। রুবেলের বিশ্বাস, বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) ওয়ানডে টুর্নামেন্ট পাকিস্তানের সিরিজের ভালো প্রস্তুতির জন্য সহায়ক হবে। পাকিস্তানের বিপক্ষে সিরিজে নিজের দলকেই এগিয়ে রাখছেন ডানহাতি পেসার রুবেল। 
 পাকিস্তান সিরিজে আমরাই ফেভারিট। কারণ, আমাদের দল আগের মতো নেই। (বিশ্বকাপে) আমরা প্রমাণ করেছি, বাংলাদেশ দলে অনেক পরিবর্তন এসেছে। আমাদের অনেক ব্যাটসম্যান ছন্দে আছে। আশা করি, পাকিস্তানের বিপক্ষে আমরা ভালো করব।   
অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা, রুবেল ও তাসকিন আহমেদে গড়া বাংলাদেশের পেস আক্রমণ নজর কেড়েছে বিশ্বকাপে। বাংলাদেশের সবচেয়ে দ্রুত গতির বোলার রুবেলের বিশ্বাস, পেসারদের ভালো করার ধারাবাহিকতা পরের সিরিজগুলোত্ওে বজায় থাকবে।
 আমাদের পেস আক্রমণ খুব ভালো। ভালো পেসার আছে, এটা আমরা প্রমাণ করেছি। সামনে অনেক বড় বড় দল আমাদের এখানে আসছে। আশা করি, আমরা ভালো খেলার ধারাবাহিকতা ধরে রাখতে পারব। মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠান রবির বিজ্ঞাপনচিত্রে দেখা যাবে রুবেলকে। বিএফডিসির একটি ফ্লোরে শুটিংয়ের ফাঁকে রুবেল জানান, বিজ্ঞাপনে ক্রিকেটার হিসেবেই দেখা যাবে তাকে। রবির সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে তিনি রোমাঞ্চিত।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া