adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ছেলের বিয়ে দিয়ে যেতে পারলেন না ঋষির কাপুর

বিনোদন ডেস্ক : প্রভাবশালী অভিনেতা ইরফান খানের মৃত্যুর ঠিক একদিন বাদেই চলে গেলেন বলিউডের আরেক প্রভাবশালী অভিনেতা ঋষি কাপুর। প্রবীণ এই সুপারস্টারের মৃত্যুর সংবাদটি টুইটারে প্রকাশ করেন ইন্ডাস্ট্রির শাহেনশাহ অমিতাভ বচ্চন। মৃত্যুর সময় ৬৭ বছর বয়সী ঋষির কাছে ছিলেন তার স্ত্রী নীতু কাপুর ও ছেলে রণবীর কাপুর। কিন্তু মৃত্যুর আগে একমাত্র ছেলের বিয়েটা দিয়ে যেতে পারলেন না অভিনেতা।

গত বছর অয়ন ‍মুখার্জীর ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং সেটে পরিচালক-প্রযোজক মহেশ ভাটের ছোট মেয়ে অভিনেত্রী আলিয়া ভাটের সঙ্গে মন দেয়া-নেয়া সারেন ঋষি-পুত্র রণবীর কাপুর। সে সময় ঋষি কাপুর নিউ ইয়র্কে ক্যানসারের চিকিৎসা নিচ্ছিলেন। স্ত্রী নীতু কাপুর ছিলেন তার সঙ্গে। এদিকে প্রেম সাগরে ভাসছিলেন আলিয়া-রণবীর। দুই তারকার প্রেমের খবর জানতো গোটা বলিউড। তেমনি খবরটা পৌঁছে গিয়েছিল নিউ ইয়র্কে ঋষির কাছেও।

গত দেড় বছরে কাপুর পরিবারের প্রতিটি অনুষ্ঠানেই হাজির ছিলেন আলিয়া ভাট। এমনকী, নিউ ইয়র্কে অসুস্থ ঋষি কাপুরকে একাধিক বার তিনি দেখতেও গেছেন। রণবীরের মা-বাবার কাছে বিশেষ পছন্দের হয়ে উঠেন আলিয়া। কাপুর পরিবারের অন্য সদস্যারাও তাকে আপন করে নিয়েছিলেন। তাই নিউ ইয়র্কে বসেই ঋষি কাপুর ইচ্ছা প্রকাশ করেছিলেন, সুস্থ হয়ে দেশে ফিরেই তিনি আলিয়ার সঙ্গে ছেলে রণবীরের বিয়ের দিন ঠিক করবেন।

এদিকে রণবীরকে বাড়ির ছোট জামাই করতে আপত্তি ছিল না আলিয়ার বাবা মহেশ ভাটেরও। একটা সাক্ষাৎকারে তিনি এমন ইঙ্গিতই দিয়েছিলেন। চলতি বছরই দুই পরিবারের ছেলে-মেয়ের চার হাত এক হওয়ার কথা ছিল। কিন্তু করোনার কারণে ঘোষিত লকডাউনে সেই পরিকল্পনা ভেস্তে যায়। লকডাউন চলাকালেই না ফেরার দেশে পাড়ি দিলেন ঋষি কাপুরও। কাজেই, একমাত্র ছেলের বিয়েটা আর দিয়ে যেতে পারলেন না অভিনেতা।

দীর্ঘ ১১ মাস ১১ দিন নিউ ইয়র্কে চিকিৎসা শেষে গত বছরের সেপ্টেম্বরে দেশে ফেরেন অভিনেতা ঋষি কাপুর। এরপর থেকে তিনি বেশ সুস্থই ছিলেন। বুধবার লকডাউনের মধ্যেই মুম্বাইয়ে ‘শর্মাজি নামকিন’ নামে একটি ছবির শুটিং করছিলেন অভিনেতা। শুটিং চলাকালীন তিনি অসুস্থ হয়ে পড়লে তাকে মুম্বাইয়ের এইচএন রিলায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা গুরুতর বিধায় তাকে আইসিইউতে রাখা হয়েছিল। বৃহস্পতিবার সকালে সেখানেই তার মৃত্যু হল।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া