adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডের ম্যাচ আয়োজন করতে দুই বোর্ডের কাছে প্রস্তাব দিয়েছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড

স্পোর্টস ডেস্ক : করোনার প্রভাবে বিশ্বজুড়ে বন্ধ রয়েছে সকল প্রকারের ক্রিকেট ম্যাচ। লকডাউনে রয়েছে গোটা বিশ্ব। ক্রিকেটাররা রয়েছেন গৃহবন্দী। কেউ চাইছে না ঝুকি নিয়ে খেলা মাঠে গড়াক।
এমন পরিস্থিতিতে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড (ইসিবি) ঘরোয়া ক্রিকেট আয়োজনের প্রস্তাব পেয়েছে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের কাছ থেকে। ইসিবির প্রধান নির্বাহী টম হ্যারিসন বিষয়টি নিশ্চিত করেছেন। সেই সঙ্গে তিনি নিশ্চিত করেছেন একাধিক দেশ থেকে খেলা আয়োজনের প্রস্তাব পাচ্ছে ইসিবি।
তিনি বলেন, একাধিক দেশের কাছে থেকে প্রস্তাব পেয়েছেন তারা ঘরোয়া সূচি আয়োজনের। আমরা অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডের কাছ থেকেও প্রস্তাব পেয়েছি। এসব প্রস্তাব আমাদের কাছে আছে।- ক্রিকইনফো
এদিকে ৪ জুন থেকে শুরু হতে যাওয়া ইংল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজের তিন ম্যাচের টেস্ট সিরিজ স্থগিত হয়ে গেছে। ফলে আপাতত জুলাই থেকে সেপ্টেম্বরের শেষ পর্যন্ত আন্তর্জাতিক সূচি সম্পন্ন করার কথা ভাবছে ইসিবি।
হ্যারিসন বলেন, ‘ঘরোয়া প্রথম শ্রেণি ও সীমিত ওভারের সূচির জন্য আলাদা জায়গা বের করতে চাচ্ছি আমরা, সেক্ষেত্রে টি-টোয়েন্টি ব্লাস্টকে গ্রীষ্মের একেবারে শেষে নিয়ে যাওয়া হতে পারে। – ক্রিকফ্রেঞ্জি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া