adv
২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সালমান প্রথম শট থেকেই সুপারস্টার: বললেন সাইফ আলী খান

বিনােদন ডেস্ক : বলিউডের আলোচিত তিন খানের সঙ্গে পর্দা ভাগাভাগি করেছেন সাইফ আলী খান। সেখানে সহ-অভিনেতার দ্যুতিতে আড়াল হননি কখনো।এ ছাড়া ছবি বাছাইয়ে বিচক্ষণতার কারণে তাকে অন্য যে কোনো তারকা থেকে আলাদা করা যায়।

বলিউড হাঙ্গামা এক প্রতিবেদনে জানায়, সম্প্রতি সালমানের প্রশংসা করে মন্তব্য করেছেন সাইফ। তিনি জানান, ‘বাজরঙ্গি ভাইজান’ তারকা একদম শুরু থেকেই সুপারস্টার।

এক অনলাইন সাক্ষাৎকারে বলেন, “সালমান প্রকৃতিগতভাবেই সুপারস্টার। একদম প্রথম শট থেকে সে সুপারস্টার। এই দেশ তার প্রেমে পড়েছিল, এখনো ভালোবাসে। সুতরাং, বয়স বাড়া বা অন্য কিছু এতে পরিবর্তন আনবে না।”

১৯৯৯ সালে মুক্তি পাওয়া সুরজ বারজাতিয়ার ‘হাম সাথ সাথ হ্যায়’ ছবিতে দুই ভাইয়ের চরিত্রে অভিনয় করেন সাইফ ও সালমান। সঙ্গে ছিলেন মনীশ বেহেল, টাবু, সোনালী বান্দ্রে, কারিশমা কাপুর, রিমা লাগু, অলোক নাথ ও সতীশ শাহ। সাইফের স্ত্রী কারিনা কাপুর খানের সঙ্গে বাজরঙ্গি ভাইজান, বডিগার্ডসহ বেশ কিছু হিট সিনেমায় জুটি হয়েছেন সালমান।

এ দিকে চলতি বছরের জানুয়ারিতে তানাজি দ্য আনসাং ওয়ারিয়র ও জাওয়ানি জানেমান সিনেমার মাধ্যমে ভিন্ন ভিন্ন অবতারে হাজির হন সাইফ। সামনে আসছে ‘ভুত পুলিশ’সহ কয়েকটি ছবি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া