adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

করোনা মোকাবিলায় জাতিসংঘের শিশু তহবিল ও একটি দাতব্য প্রতিষ্ঠানে ১০ লাখ ডলার দিলেন নেইমার

স্পাের্টস ডেস্ক : কোভিড-১৯ মোকাবেলায় সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন ব্রাজিলের তারকা ফুটবলার নেইমার। ফ্রান্সের পিএসজি ক্লাবের এই তারকা এই ফরোয়ার্ড দিয়েছেন ১০ লাখ ডলার।

কঠিন এই পরিস্থিতিতে নিজ দেশকে সহায়তায় এই অর্থ দিয়েছেন বলে জানিয়েছে ব্রাজিলের টেলিভিশন এসবিটি। মোটা অঙ্কের এই অর্থের কিছু পরিমাণ দেওয়া হবে জাতিসংঘের শিশু তহবিল ইউনিসেফে। বাকিটা দেওয়া হবে নেইমারের বন্ধু ব্রাজিলিয়ান টিভি উপস্থাপক লুসিয়ানো হাক পরিচালিত একটি দাতব্য প্রতিষ্ঠানে।

এ সহায়তা নিয়ে কোনো মন্তব্য করতে অস্বীকৃতি জানিয়েছে নেইমারের প্রেস অফিস। আমরা এই সহায়তা বা এর পরিমাণ নিয়ে কখনই কথা বলবো না।-রিও টাইমস

এ ব্যাপারে নেইমার তার পিএসজি সতীর্থ কিলিয়ান এমবাপের পদাঙ্ক অনুসরণ করলেন । গত মাসে করোনাভাইরাস মোকাবিলায় নিজ দেশকে সহায়তায় ফরাসি তারকা এমবাপে মোটা অঙ্কের অর্থ দান করেন সংবাদমাধ্যমে খবর আসে। কিন্তু অর্থের পরিমাণ নিয়ে এমবাপের কোনো মন্তব্য জানা যায়নি।
করোনার কারণে রিও ডি জেনেরিওতে সমস্যায় পড়া অসহায় মানুষদের সাহায্যার্থে নিজ উদ্যোগে তহবিল সংগ্রহে নেমেছেন ব্রাজিলের প্রেসিডেন্ট নির্বাচনের সম্ভাব্য প্রার্থী নেইমারের বন্ধু হাক। তাতে সহায়তা দিচ্ছেন দেশটির নামি-দামি অনেক ফুটবলার।
করোনাভাইরাসের প্রাদুর্ভাবের শুরুতেই প্যারিস ছেড়ে নিজ দেশ ব্রাজিলে চলে আসেন নেইমার। রিও’র পাশে মানগারাতিবাতে বিলাসবহুল বাড়িতে অবস্থান করছেন তিনি।- দ্য ডেইলি ফলহা ইন্টারন্যাশনাল

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া