adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কলকাতার প্লেঅফের ভাগ্য ঈশ্বরের উপরেই ছেড়ে দিলাম: ইওন মর্গ্যান

স্পোর্টস ডেস্ক : রাজস্থান রয়্যালসকে ৬০ রানে হারিয়ে প্লেঅফের সম্ভাবনা উজ্জ্বল করে তুলেছে কলকাতা নাইট রাইডার্স। ১৪ ম্যাচ শেষে ১৪ পয়েন্ট নিয়ে এখন তাদের তাকিয়ে থাকতে হবে শেষ দু’টি ম্যাচের দিকে।

ওই দু’টি ম্যাচের উপরে নির্ভর করছে কলকাতার প্লেঅফ ভাগ্য। যদিও তা নিয়ে নাইট অধিনায়ক ইওন মর্গ্যান খুব একটা চিন্তিত নন। তিনি বলেছেন, নেট রান রেটের বিষয়ে আমি জানতাম। কিন্তু প্রথমে জেতার কথাই মাথায় রাখতে হবে। জেতা ছাড়া আমাদের আর কিছুই করার ছিল না। সেটাই করেছি। এবার যা হবে, তা ঈশ্বরের উপরেই ছেড়ে দিচ্ছি।

রোববার যদি রাজস্থানকে ১১০ রানে আটকে রাখতে পারত কলকাতা, তাহলে লিগ তালিকায় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের উপরে পৌঁছে যেতো মর্গ্যানবাহিনী। কলকাতার নেট রান রেট এখন -০.২১৪। আরসিবির -০.১৪৫ ও দিল্লির -০.১৫৯। ব্যাঙ্গালোর ও দিল্লির লড়াইয়ে যে দল জিতবে সেই দল পৌঁছে যাবে প্লে অফে।

এমনকি খুব কম ব্যবধানে ম্যাচের ফয়সলা হলে প্লে অফে যেতে পারে দুই দলই। তাই নাইট রাইডার্স চাইবে ম্যাচ যে দলই জিতুক, তারা যেন জেতে বড় ব্যবধানে। সে ক্ষেত্রে কলকাতার থেকে নেট রান রেটে পিছিয়ে পড়তে পারে হেরে যাওয়া দল। আর তা হলে কলকাতার প্লে অফে যাওয়ার রাস্তা পরিস্কার হবে।

তবে মঙ্গলবারে ম্যাচে হায়দরাবাদ হারলেও প্লে অফে চলে যেতে পারে কলকাতা। তাই নাইটদের অপেক্ষা থাকবে মঙ্গলবার রাত অবধি। – আজকাল/ জি নিউজ

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2020
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া