adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হানিফ বললেন -অপকর্মের কারণেই জনগণ থেকে দূরে বিএনপি

-Hanifডেস্ক রিপাের্ট : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, বিএনপি জানে তাদের অতীতের অপকর্ম ছিল বলেই জনগণ তাদের থেকে অনেক দূরে সরে গেছে। আর সে কারণেই তারা দশম জাতীয় সংসদ নির্বাচনে অংশ না নিয়ে নির্বাচন থেকে পালিয়েছিল।

‘সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে আওয়ামী লীগ দাঁতভাঙ্গা জবাব পাবে’ বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার এমন মন্তব্যের জবাবে একথা বলেন হানিফ। শুক্রবার কুষ্টিয়া জেলা শিল্পকলা একাডেমিতে অস্বচ্ছল সংস্কৃতিসেবীর মধ্যে টাকার চেক বিতরণকালে তিনি এসব কথা বলেন।

হানিফ আরো বলেন এবারের নির্বাচন নিয়ে বেগম খালেদা জিয়া আগে থেকেই যে ধরনের কথাবার্তা বলছেন তাতে জনগণের মধ্যে সন্দেহ সৃষ্টি হয়েছে। নির্বাচনের দেড় বছর আগে থেকেই প্রতিদিন তারা বলে আসছে নির্বাচনে যাব। যাওয়ার কথা বলে কি উনি আবারও নির্বাচন থেকে দূরে থাকার ইঙ্গিত দিচ্ছেন কি না, তা নিয়ে জনগণের মধ্যে সন্দেহ আছে।

তিনি বলেন, কোন দেশ কাকে সমর্থন দিল কি না সেটা কথা নয়, জনগণের প্রতি বিএনপির কোন আস্থা ছিল না। তারা সব সময় ষড়যন্ত্র করে অন্য দেশের উপর নির্ভর করে রাষ্ট্রক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখে। বাংলাদেশের জনগণ বিএনপির এ ধরনের স্বপ্ন পূরণ হতে দেবে না।

অনুষ্ঠানে ১০৯ জন অস্বচ্ছল সংস্কৃতিসেবীর মধ্যে ১৯ লাখ ৯২ হাজার টাকার চেক তোলে দেওয়া হয়। এ সময় কুষ্টিয়ার জেলা প্রশাসক মো. জহির রায়হান, জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক আমিরুল ইসলামসহ আওয়ামী লীগের নেতাকর্মী, অস্বচ্ছল সংস্কৃতিসেবীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন। পরে নাটক, গান, লালন সংগীতসহ বিভিন্ন বিষয়ের উপর আলোচনা হয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া