adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

উইলিয়ামসের কাছে লংকানদের হার

204005স্পোর্টস ডেস্ক : দুই বুড়ো একই সঙ্গে জ্বলে উঠলেন। কুমারা সাঙ্গাকারা করলেন ৭৬ আর মাহেলা জয়াবর্ধনে খেললেন ৯৪ রানের অনবদ্য এক ইনিংস। তাতেই চতুর্থ ওয়ানডেতে স্বাগতিক নিউজিল্যান্ডের বিপক্ষে লড়াই করারমত পূঁজি সংগ্রহ করে ফেললো শ্রীলংকা।
তবে এই সংগ্রহও শেষ পর্যন্ত কাজে দিল না। দুরন্ত ফর্মে থাকা কিউই ব্যাটসম্যান কেন উইলিয়ামসনের সেঞ্চুরিতে ৪ উইকেটের অনায়াস জয় পেয়ে গেলো স্বাগতিক নিউজিল্যান্ড। ১১ বল হাতে রেখেই জয়ের বন্দরে পৌঁছে যায় তারা।
কেনে উইলিয়ামসন করেন ১০৭ বলে ১০৩ রান। ৬টি চার আর ১টি ছক্কায় সাজানো ছিল তার ইনিংস। এছাড়া শেষ দিকে লুক রঞ্চি ১৫ বলে অপরাজিত ২২ রান করে কিউইদের সহজ জয় নিশ্চিত করেন। ৪৭ রান করে রানআউট হন কোরি এন্ডারসন। ৪৪ রান করেন এলিয়ট। ক্রিকইনফো

নেলসনের সেক্সটন ওভালে টসে জিতে প্রথমে ব্যাট করতে নামে শ্রীলংকা। শুরুতেই করুনারতেœর উইকেট হারিয়ে বিপদে পড়ে লংকানরা। এরপর দিলশান আর সাঙ্গাকারা মিলে ১০২ রানের জুটি গড়ে সে বিপর্যয় সামাল দেন। ৫৭ বলে ৪৪ রান করে ফিরে যান দিলশান। সাঙ্গাকার আর জয়াবর্ধনে মিলে জুটি গড়েন ৬৭ রানের। এ সময় সাঙ্গাকার এবং এঞ্জেলো ম্যাথিউজ পর পর ফিরে যান। তবে থিরিমান্নেকে নিয়ে ৬৫ রানের জুটি গড়ে মোটামুটি শ্রীলংকাকে নিরাপদ দুরত্বে নিয়ে যান জয়াবর্ধনে। মাত্র ৬ রানের জন্য ক্যারিয়ারের ১৯তম সেঞ্চুরি মিস করেন।
শেষ পর্যন্ত ৩ বল বাকি থাকতেই ২৭৬ রানে অলআউট হয়ে যায় শ্রীলংকা। ৫৯ রানে ৩ উইকেট নেন টিম সাউদি। ২টি করে উইকেট নেন অ্যাডাম মাইলেন এবং মিচেল ম্যাকক্লেগান।

 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া