adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সুলতানা কামালের খুঁটির জোর কোথায়?

Sultana-Shafiডেস্ক রিপাের্ট : মসজিদ নিয়ে করা মন্তব্যের জের ধরে সুলতানা কামালকে ক্ষমা চাইতেই হবে বলে মন্তব্য করে হেফাজতের নেতারা বলেছেন, তার খুঁটির জোর কোথায় তা খুঁজে বের করতে হবে।

রবিবার হেফাজতের চট্টগ্রাম মহানগর প্রচার সম্পাদক আ ন ম আহমদ উল্যাহর পাঠানো প্রেস বিজ্ঞপ্তি থেকে এ কথা জানা যায়।

হেফাজতের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও চট্টগ্রাম মহানগর সাধারণ সম্পাদক মঈনুদ্দীন রুহী বলেন, ‘জাতির কাছে সুলতানা কামালকে ক্ষমা চাইতে হবে। যদি তা না হয় বিগত সময়ে এমরান এইচের মতো তাকেও চট্টগ্রামের মাটিতে নামতে দেওয়া হবে না, সুলতানাকে চট্টগ্রামবাসী অবাঞ্চিত নারী মনে করেন।’

হেফাজতের এই নেতা আরও বলেন, ‘সুলতানা কামালের এ ধৃষ্টতার খুঁটির জোর কোথায় তা বের করতে হবে। ঢাকা শহর মসজিদের শহর হিসেবে খ্যাত, মূর্তির শহর হলো কোলকাতা। সুলতানা কামালের যদি মসজিদের শহর ভাল না লাগে তাহলে তিনি মূর্তির শহরে চলে গেলে আমাদের আপত্তি নেই, তার উত্তরসূরী তসলিমা তো সেখানেই বসবাস করেন।’

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, হেফাজতে ইসলাম চট্টগ্রাম মহানগর শাখা উদ্যোগে শনিবার নগরীর মুরাদপুরে দারুল আরকম মাদ্রাসায় ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

উল্লেখ্য, এর আগে গত ৩০ মে একটি বেসরকারি টেলিভিশনে এক অনুষ্ঠানে আলোচনায় অংশ নেন সুলতানা কামাল, ডা. ইমরান এইচ সরকার ও হেফাজতে ইসলামের নেতা সাখাওয়াত হোসাইন। ওই অনুষ্ঠানের আলোচনার একটি অংশ নিয়ে বির্তক তৈরি করছে হেফাজত।

শুক্রবার ঢাকায় বায়তুল মোকাররমের উত্তর গেটে দুপুরে সমাবেশ করে সুলতানা কামালকে ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতারের আল্টিমেটাম দিয়েছিল হেফাজত।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া