adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সূর্যকুমার ভারতের এবি ডি ভিলিয়ার্স, বললেন হরভজন সিং

স্পোর্টস ডেস্ক : এবি ডি ভিলিয়ার্স, বোলারদের জন্য এক ত্রাসের নাম। হোক সেটা স্পিন কিংবা পেস। দক্ষিণ আফ্রিকার সাবেক এই ব্যাটসম্যানের সেরা দিনে বোলাররা যেন বল ফেলার জায়গা খুঁজে পান না। ভিলিয়ার্সের মতো আর কেউ কি আছে? কিংবা আদৌ কি কখনও আসবে?

তার মতো কেউ আসবে কি আসবে না, সেই প্রশ্ন না হয় সময়ের হাতেই তোলা থাক। তবে ভারতের নতুন এক ডি ভিলিয়ার্সের সন্ধান পেয়েছেন হরভজন সিংহ। আনক্যাপড ক্রিকেটার সূর্যকুমার যাদবকে ভারতের এবি ডি ভিলিয়ার্স বলে আখ্যা দিয়েছেন এই স্পিনার।

গেল কয়েক মৌসুম ধরে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দুর্দান্ত ফর্মে আছেন সূর্য্যকুমার। সদ্য শেষ হওয়া আইপিএলের এবারের আসরে ১৬ ম্যাচে ৪০ গড়ে ও ১৪৫.০১ স্ট্রাইকরেটে করেছেন ৪৮০ রান। এছাড়া ২০১৮ ও ২০১৯ মৌসুমে যথাক্রমে ৫১২ ও ৪২৪ রান করেছেন মুম্বাই ইন্ডিয়ান্সের এই ব্যাটসম্যান। ইতোমধ্যে গৌতম গম্ভীর, টম মুডি, ইয়ান বিশপরা তাকে নিয়ে প্রশংসা করেছেন এবং তাদের আইপিএল সেরা একাদশে রেখেছেন। -জি নিউজ

হরভজন বলেন, সন্দেহ নেই যে সূর্যকুমার যাদব নিজেকে গেম-চেঞ্জার থেকে মুম্বাই ইন্ডিয়ান্সের ম্যাচ উইনার হিসেবে রূপান্তরিত করেছে। সে তাদের (মুম্বাই) ব্যাটিংয়ের অনেক দায়িত্ব নিয়েছিলেন। এমন হয় নয় যে সে ১০০ স্ট্রাইক রেটে খেলে, আপনি যদি তার স্ট্রাইক রেট দেখেন তবে সে প্রথম বল থেকেই মারতে শুরু করে।

সবধরনের শট খেলতে পারায় তাকে থামানো কঠিন। সে কভারের উপর দিয়ে খেলে, সুইপও ভাল খেলে, খুব ভাল স্পিন খেলে, আশ্চর্যজনকভাবে পেস বোলিংটাও ভালো খেলে। সে ভারতের এবি ডি ভিলিয়ার্স।

আইপিএলে দুর্দান্ত ব্যাটিং করেও অস্ট্রেলিয়া সফরের দলে জায়গা পাননি ডানহাতি এই ব্যাটসম্যান। তবে ৩০ বছর বয়সি এই ব্যাটসম্যানকে দলে নেয়া উচিত ছিল বলে মনে করেন হরভজন। তবে জাতীয় দলে সুযোগ পেতে খুব বেশি সময় তাকে অপেক্ষা করতে হবে না বলে জানিয়েছেন ৪০ বছর বয়সি এই স্পিনার। – ক্রিকফ্রেঞ্জি/ জি নিউজ

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2020
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া