adv
৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

লিওনেল মেসির ইন্টার মিলানে যাওয়ার গুঞ্জণ বাড়ালেন তার বাবা জর্জ মেসি

স্পোর্টস ডেস্ক : লিওনেল মেসির ইন্টার মিলানে যোগ দেওয়ার গুঞ্জনের উৎসটা ছিলেন বার্সেলোনা ক্লাবের সাবেক সভাপতি মাসিমো মোরাতি। মেসি ইন্টারের জন্য কোনো ‘অলীক’ স্বপ্ন নয় বলেই জানিয়েছেন তিনি। যদিও পরে এক ইনস্টাগ্রাম পোস্টে সে গুঞ্জনের ভিত্তি নেই বলে জানিয়েছিলেন বার্সা অধিনায়ক। কিন্তু সাম্প্রতিক সময়ে ফের সে গুঞ্জন ডালপালা মেলেছে। আর এবারের গুঞ্জনের কারণ খোদ তার বাবা জর্জ মেসি।

অবশ্য মেসির তরুণ অবস্থায় থাকাকালীন সময় থেকেই তাকে সানসিরোতে আনার স্বপ্নে বিভোর। যদিও মেসির তরফ থেকে কখনোই কোনো ধরণের ইঙ্গিত পাওয়া যায়নি। কিন্তু সম্প্রতি বাবা মিলানে একটি বিলাসবহুল বাড়ি কিনেছেন। তাতে অনেকেই দুইয়ে দুইয়ে চার মিলাচ্ছেন। আর এ সংবাদ ইতালির শীর্ষস্থানীয় গণমাধ্যম লা গাজেত্তা দেল্লো তাদের প্রথম পাতায় ছাপিয়েছে। এছাড়া রেডিও রাই এবং তুত্তোমারকাতোও ফলাও করে প্রকাশ করেছে এ সংবাদ।

যদিও স্কাই স্পোর্টস ইতালিয়া অবশ্য এ সময় মেসির বাবার মিলানে বাড়ি কেনার ভিন্ন কারণ দেখিয়েছে। হঠাৎ জর্জ মেসির মিলানে নতুন ঠিকানা বানানোর কারণটা সম্পূর্ণ আর্থিক বলেই জানিয়েছে তারা। ২০১৭ সালে করা ধনী বিদেশিদের জন্য ইতালির নতুন আইন অনুযায়ী বড় অঙ্কের শুল্ক কমানোর কারণে সেখানে মেসির বাবা বাড়ি কিনেছেন বলে সংবাদ প্রকাশ করেছে তারা। তারপরও গুঞ্জন থেমে নেই। – স্কাই স্পোর্টস/ ডেইলি স্টার

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া