adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশ কমার্স ব্যাংক – ১২ ডাকাতের বিরুদ্ধে মামলা

Bank11429677115নিজস্ব প্রতিবেদক, সাভার : সাভারের আশুলিয়ার কাঠগড়া বাজারে বাংলাদেশ কমার্স ব্যাংক লিমিটেডে ডাকাতির সময় গুলি করে ও বোমা মেরে আটজনকে হত্যার ঘটনায় মামলা হয়েছে। মামলায় আটক ডাকাত সাইফুলসহ ১২ জনকে আসামি করেছে পুলিশ।
বুধবার সকালে আশুলিয়া থানায় মামলাটি দায়ের করা হয়।
আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, জড়িত ডাকাতদের আটকের জন্য আশুলিয়াসহ বিভিন্ন জায়গায় পুলিশের অভিযান চলছে। বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকায় বসানো হয়েছে তল্লাশি চেকপোস্ট।

অন্যদিকে দিনে দুপুরে একটি বাণিজ্যিক ব্যাংকে দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় এলাকাজুড়ে ক্ষোভ আর আতঙ্ক বিরাজ করছে।
বুধবার সকাল থেকেই ঘটনাস্থলে ভিড় শুরু করেন উতসুক জনতা। প্রতিবাদে এলাকার দোকান পাট বন্ধ রেখেছেন ব্যবসায়ীরা। ব্যাংকটিতে লেনদেন বন্ধ রেখেছে কর্তৃপক্ষ।
এদিকে এ ঘটনায় এখন পর্যন্ত আটক হয়নি জড়িত অন্যান্য ডাকাতরা। ব্যাংকটির চারপাশে অবস্থান করতে দেখা গেছে পুলিশ ও র‌্যাব সদস্যদের। রাতেই নিহত ব্যাংক কর্মকর্তাসহ আটজনের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়।

উল্লেখ্য, গতকাল মঙ্গলবার দুপুরে ডাকাতদের গুলি ও বোমা হামলায় নিহত হন আশুলিয়ার কাঠগড়া বাজারে বাংলাদেশ কমার্স ব্যাংক লিমিটেডের ম্যানেজার, গ্রাহক ও নিরাপত্তারক্ষীসহ আটজন। এ ঘটনায় ক্ষুব্ধ জনতার পিটুনিতে মারা গেছে এক ডাকাত। ডাকাতদের গুলি, বোমা ও ধারালো অস্ত্রের আঘাতে আহত হয়েছে কমপক্ষে ২০ জন। আহত সবাই এনাম মেডিক্যালে চিকিতসাধীন।
রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ, সিআইডি ও র‌্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া