adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বৃহস্পতিবার মওদুদের মরদেহ দেশে আসছে

নিজস্ব প্রতিবেদক : বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ব্যারিস্টার মওদুদ আহমদের মরদেহ বৃহস্পতিবার (১৮ মার্চ) দেশে আনা হবে। ওই দিন বিকালে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে তার মরদেহ দেশে এসে পৌঁছাবে বলে আশা করা হচ্ছে।

মওদুদ আহমদের ব্যক্তিগত সহকারী মমিনুর রহমান সুজন সাংবাদিকদের এই তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে মঙ্গলবার আগে সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে মৃত্যুবরণ করেন বর্ষীয়ান এই রাজনীতিবিদ ও আইনজীবী।

মওদুদের মরদেহ দেশে নিয়ে আসবেন তার স্ত্রী হাসনা মওদুদ। বিমানবন্দরে বিএনপির শীর্ষ নেতারা মরদেহ গ্রহণ করবেন। তবে তাকে কোথায় সমাহিত করা হবে এ ব্যাপারে এখনো কিছু জানা যায়নি।

রক্তে হিমোগ্লোবিনের পরিমাণ হ্রাস এবং বুকে ব্যথা অনুভব করলে গত বছরের ২৯ ডিসেম্বর মওদুদ আহমদকে ঢাকায় এভার কেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার হার্টে ব্লক ধরা পড়ায় তার হৃদযন্ত্রে স্থায়ী পেসমেকার বসানো হয়। ২০ জানুয়ারি হাসপাতাল থেকে বাসায় নেয়া হয়। এরপর আবার ২১ জানুয়ারি তাকে একই হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ১ ফেব্রুয়ারি রাত ১২টায় সিঙ্গাপুর এয়ারলাইনসের একটি ফ্লাইটে তিনি দেশ ছাড়েন। সেখানে দীর্ঘদিন আইসোলেশনে থেকে পরে এলিজাবেথে চিকিৎসা নেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া