adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রধান নির্বাচন কমিশনারকে মেরুদণ্ডহীন বললেন এরশাদ

527_108502ডেস্ক রিপাের্ট : বর্তমান প্রধান নির্বাচন কমিশনারকে মেরুদণ্ডহীন উল্লেখ করে জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ বলেছেন, প্রধান নির্বাচন কমিশনার বেশরম। তাকে রেখে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। আজিজ মার্কার চেয়েও এই কমিশনার খারাপ।

৭ এপ্রিল বৃহস্পতিবার বগুড়া শহীদ টিটু মিলনায়তনে জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

জাপা চেয়ারম্যান বলেন, মানুষ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন চায়। সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে জাতীয় পার্টির (জাপা) বাক্সে সব ভোট পড়বে।

তনু হত্যার কথা বলতে গিয়ে এরশাদ বলেন, তনু হত্যার কথা সবাই জানেন। এ পর্যন্ত দুইবার তার মরদেহ কবর থেকে তোলা হলো। কিন্তু কোনো কিছুই পাওয়া যাচ্ছে না। একদিন হয়তো সরকার বলবে, ‘তনু নামের কোন মেয়েই ছিল না’। এটি মিডিয়ার প্রচার। মানুষ সঠিক বিচার চায়।

তিনি বলেন, বর্তমান প্রধানমন্ত্রী ঘরে ঘরে চাকরি দেয়ার কথা বলেছিলেন। কিন্তু এখন টাকা ছাড়া কোনো চাকরি মেলে না। এ কারণে শিক্ষিত বেকার যুবকরা মাদকাসক্ত হচ্ছে। এখন সব জায়গা অর্থের দখলে চলে গেছে। এ অবস্থা থাকলে দেশ চলবে না।

জেলা জাতীয় পার্টির সভাপতি শরিফুল ইসলাম জিন্নাহর সভাপতিত্বে ও দলের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ওমর এমপির সঞ্চালনায় সম্মেলনে আরও বক্তব্য দেন- দলের কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, অ্যাডভোকেট আলতাফ আলী এমপি, অ্যাডভোকেট নুরুল ইসলাম তালুকদার এমপি।

সম্মেলন শেষে জাপা চেয়ারম্যান শরিফুল ইসলাম জিন্নাহ এমপিকে জেলা জাপার সভাপতি ও নুরুল ইসলাম ওমর এমপিকে সাধারণ সম্পাদক ঘোষণা করেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া