adv
৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আমার কোনো শারীরিক সমস্যা নেই, তারপরেও দ্বিতীয় পরীক্ষায় পজেটিভ

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজার আবারও কোভিড-১৯ পরীক্ষায় রেজাল্ট পজিটিভ এসেছে। প্রথমে করোনায় আক্রান্ত হওয়ার পর মাশরাফি বাসায় চিকিৎস নিয়েছেন। আজ তার ১৪ দিনের কোয়ারেন্টাইন শেষ হয়েছে।

এ ব্যাপারে মাশরাফির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, কোভিড-১৯ এর কোনো সিমটম বর্তমানে আমার মধ্যে নেই। এ ধরনের রোগে সাধারনত জ্বর, হাসি-কাশি, শরীর ব্যথা, শ্বাসকষ্ট এবং ক্ষুধামন্দা ও ঘ্রান না পাওয়ার ভাব থাকে। আল্লাহর রহমতে এ সবের কোনোটাই আমার নেই। আমি খুবই ভালো আছি।
মাশরাফি বলেন, আমি জানি না, দ্বিতীয় নমুনা পরীক্ষায় কেনো আমার পজেটিভ আসলো। গত মঙ্গলবার পরীক্ষা করিয়েছি। বুধবার রেজাল্ট জানতে পেরেছি।

এদিকে বাংলানিউজ বলেছে, গত ২০ জুন করোনা পজিটিভ হওয়ার ফলাফল আসে মাশরাফির। তার উপসর্গ ছিল গা ও মাথা ব্যথা। পরবর্তীতে তার ছোট ভাই মোরসালিন বিন মর্তুজাও করোনায় পজিটিভ হন।
মাশরাফির চিকিৎসার ব্যবস্থাপত্র অবশ্য করে দিচ্ছেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এ বি এম আব্দুল্লাহ। এছাড়া বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) প্রধান নাজমুল হাসান পাপন নিয়মিত মাশরাফির খোঁজ রাখছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া