adv
৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পাকিস্তানের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে ইংল্যান্ড স্কোয়াডে ফিরলেন মালান ও জর্ডান

স্পোর্টস ডেস্ক : সফরকারী পাকিস্তানের বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে ১৪ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। এই স্কোয়াডে ইনজুরি কাটিয়ে ফিরেছেন টপ অর্ডার ব্যাটসম্যান ডেভিড মালান এবং ডানহাতি পেসার ক্রিস জর্ডান।

আয়ারল্যান্ডের বিপক্ষে গত ওয়ানডে সিরিজের আগে কাফ ইনজুরিতে পড়েন মালান। এরপর ইনজুরি থেকে ফিরে প্রথম শ্রেণীর ক্রিকেটে দুর্দান্ত পারফরম্যান্স উপহার দেন তিনি। বব উইলস ট্রফিতে ইয়র্কশায়ারের হয়ে ২১৯ রানের অনবদ্য ইনিংস খেলেন এই বাঁহাতি ব্যাটসম্যান। ফলে তাকে আসন্ন সিরিজের স্কোয়াডে রাখতে পিছপা হননি নির্বাচকেরা।

এদিকে পাকিস্তানের বিপক্ষে স্কোয়াডে ফেরা ক্রিস জর্ডান সর্বশেষ ইংল্যান্ডের হয়ে খেলেন চলতি বছরের ফেব্রুয়ারিতে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টি-টোয়েন্টিতে। গত জুলাইয়ে কনুইয়ের অস্ত্রোপচার হওয়ার পর বর্তমানে সুস্থ হয়ে উঠেছেন টি-টোয়েন্টিতে ইংল্যান্ডের হয়ে দ্বিতীয় সর্বোচ্চ উইকেট শিকারি এই বোলার।

আগামী ২৮ আগস্ট থেকে ওল্ড ট্রাফোর্ডে শুরু হতে যাচ্ছে ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজটি। পুরো সিরিজটি অনুষ্ঠিত হবে দর্শকশূণ্য স্টেডিয়ামে এবং জৈব সুরক্ষিত পরিবেশে। পরের দুইটি টি-টোয়েন্টি একই ভেন্যুতে অনুষ্ঠিত হবে যথাক্রমে ৩০ আগস্ট এবং ১ সেপ্টেম্বর।

ইংল্যান্ড টি-টোয়েন্টি স্কোয়াড: ইয়ন মরগান (অধিনায়ক), টম কারান, ডেভিড মালান, মঈন আলী, জো ডেনলি, আদিল রশীদ, জনি বেয়ারস্টো, লুইস গ্রেগরি, জেসন রয়, টম ব্যান্টন, ক্রিস জর্ডান, ডেভিড উইলি, স্যাম বিলিংস এবং সাকিব মাহমুদ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া