adv
৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যুবলীগ নেতাকে হত্যার দায়ে স্ত্রী আটক

ছবি: প্রতীকীডেস্ক রিপোর্ট : ঈশ্বরদীতে শাহানুর রহমান লিপু (৪৫) নামে এক যুবলীগ নেতাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করার দায়ে তার স্ত্রী শাহীনা আক্তারকে (৩২) আটক করেছে পুলিশ। 
ঘটনার সাতদিনের মাথায় মঙ্গলবার সকাল ১১টার দিকে ঈশ্বরদী পৌরসভার শেরশাহ রোড এলাকায় লিপুর বাড়ির সেপটিক ট্যাংক থেকে তার মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। লিপু ঈশ্বরদী উপজেলা যুবলীগের সহ-সভাপতি ছিলেন। 
ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিমান কুমার দাস জানান, বেশকিছু দিন ধরে ঠিকাদার ও যুবলীগ নেতা শাহানুর রহমান লিপুর সঙ্গে তার স্ত্রী শাহীনার কলহ চলছিল। এর জের ধরে ১৫ জুলাই রাতে বাকবিতণ্ডার একপর্যায়ে শাহীনা হাতুড়ি দিয়ে তার স্বামীর মাথায় আঘাত করেন। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। নিজেকে বাঁচাতে স্বামীর মৃতদেহ বাড়ির সেপটিক ট্যাংকে ফেলে দেন শাহীনা।
এদিকে, ১৫ জুলাই থেকে লিপুর কোনো খোঁজ না পেয়ে তার পরিবারের অন্য সদস্যরা ও বন্ধু-বান্ধব পুলিশে খবর দেয়। পুলিশ সোমবার রাতে সন্দেহভাজন হিসেবে শাহীনাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে তিনি স্বামী হত্যার কথা স্বীকার করেন। 
তার স্বীকারোক্তি অনুযায়ী মঙ্গলবার সকাল ১১টার দিকে বাড়ির সেপটিক ট্যাংক থেকে লিপুর মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া