adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আইপিএলের ধারাভাষ্যে ফিরতে ভারতীয় বোর্ডে সঞ্জয় মাঞ্জরেকারের চিঠি

স্পোর্টস ডেস্ক : আবারও ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ধারাভাষ্য দিতে চান সঞ্জয় মাঞ্জরেকার। সকল নির্দেশনা মেনে এই মঞ্চে ফেরার জন্য তিনি প্রস্তুত। এই সুযোগ ফেরত পেতে ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআইকে চিঠি দিয়েছেন ভারতের সাবেক এই ব্যাটসম্যান।

লম্বা সময় ভারতীয় বোর্ডের ধারাভাষ্যকার প্যানেলে ছিলেন মাঞ্জরেকার। কিন্তু এ বছরের মার্চে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজের আগে এই প্যানেল থেকে তাঁকে বাদ দেয়া হয়। যদিও করোনাভাইরাসের কারণে স্থগিত হয়ে যায় সিরিজটি।

এর মাঝে আর মাঠে ফেরা হয়নি ভারতীয় দলের। সেপ্টেম্বরে আইপিএল দিয়েই মাঠে ফিরতে যাচ্ছেন ভারতীয় ক্রিকেটাররা। যদিও এবারের আসরটি ভারতে নয়, হবে সংযুক্ত আরব আমিরাতে।

আসন্ন টুর্নামেন্টে ধারাভাষ্যকার হিসেবে কাজ করতে চেয়ে বোর্ডকে চিঠি দিয়েছেন মাঞ্জরেকার। যার একটি কপি এসেছে টাইমস অব ইন্ডিয়ার হাতে। আগেরবারের চেয়ে নিজের অবস্থান এবার আরও স্পষ্ট করেছেন মাঞ্জরেকার।

সেখানে বলা হয়েছে, আইপিএলের তারিখ ঘোষণা করা হয়েছে, শিগগিরই ধারাভাষ্যকার প্যানেল বাছাই করবে বিসিসিআই। আমি খুশি মনেই আপনাদের নির্দেশনা মেনে কাজ করতে চাই। দিনশেষে আমরা কাজ করছি তো আপনাদের প্রযোজনাতেই। সবশেষবার হয়তো এই ব্যাপারটি পরিষ্কার ছিল না। ধন্যবাদ। -ক্রিকফ্রেঞ্জি

ধারাভাষ্য প্যানেল থেকে মাঞ্জরেকারকে বাদ দেওয়ার কারণ তখন আনুষ্ঠানিকভাবে জানানো হয়নি। তবে জোর গুঞ্জন ছিল, গত বছর বিশ্বকাপের সময় রবীন্দ্র জাদেজাকে নিয়ে বিতর্কিত মন্তব্যের পর ভারতীয় ক্রিকেটারদের অভিযোগে এই পদপেক্ষ নিয়েছে বোর্ড।

এছাড়া গত বছর আরেক ভারতীয় ধারাভাষ্যকার হার্শা ভোগলের সঙ্গে বিতর্কিত আচরণ করেও খবরের জন্ম দিয়েছিলেন তিনি। চিঠি দেওয়া নিয়ে মাঞ্জরেকারের কোনো মন্তব্য পায়নি টাইমস অব ইন্ডিয়া। তবে বোর্ডের এক কর্মকর্তা বলেছেন, তাকে ধারাভাষ্যকার প্যানেলে ফেরানো হতে পারে। চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন ভারতীয় বোর্ডের সভাপতি সৌরভ গাঙ্গুলি ও সচিব জয় শাহ। -ক্রিকফ্রেঞ্জি/ ক্রিকইনফো

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া