adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মাঠে নামার ঘণ্টা তিনেক আগে শেখ জামালের কোচ মানিক বহিস্কার

নিজস্ব প্রতিবেদক : সোমবার (৯ আগস্ট) বসুন্ধরা কিংস- শেখ জামাল ম্যাচের বাকি মাত্র ৩ ঘণ্টা। এর মধ্যে ফোন করে শেখ জামাল ধানম-ি ক্লাবের পক্ষ থেকে শফিকুল ইসলাম মানিককে জানিয়ে দেওয়া হলো, কোচ হিসেবে তিনি দাঁড়াতে পারছেন না মাঠের ডাগআউটে। তাকে বহিষ্কার করা হয়েছে।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বেলা ৪টায় মুখোমুখি হয় শেখ জামাল ও বসুন্ধরা কিংস। ১৯ ম্যাচে ৫২ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে কিংস। এক ম্যাচ কম খেলা শেখ জামাল ৩৯ পয়েন্ট নিয়ে আছে দ্বিতীয় স্থানে।

এ ম্যাচ জিতলে শিরোপা নিশ্চিত হয়ে যাবে কিংসের। চলতি লিগে অস্কার ব্রুসনের দলকে যা একটু চাপে রেখেছিল মানিকের শেখ জামালই। কিন্তু তাকেই করা হলো বহিষ্কার। বিষয়টি নিশ্চিত করেছেন শেখ জামালের ফুটবল কমিটির চেয়ারম্যান আশরাফুল ইসলাম চুন্নু।

তাকে কোচের পদক থেকে সরিয়ে দেওয়া হয়েছে। কোচকে অব্যাহতি দেওয়ার কারণ জানি না। সিদ্ধান্ত এসেছে ক্লাবের সর্বোচ্চ মহল থেকে। নতুন কোচের ব্যাপারে এখনও কোনো সিদ্ধান্ত হয়নি। আপাতত দায়িত্ব পালন করবেন মোশাররফ হোসেন বাদল। কি কারণে ছাঁটাই হতে হলো, তা বুঝে উঠতে পারছেন না মানিক। এর আগেও ২০১৬ সালে হঠাৎ করেই ৫৩ বছর বয়সী এই কোচকে বিদায় করেছিল শেখ জামাল।

কোচ শফিকুল ইসলাম মানিক বলেন, বেলা ১টায় আমাকে ফোন করে বলা হয়েছে অব্যাহতি দেওয়ার কথা। কারণ হিসেবে কিছু বলেনি তারা। পরে একটা চিঠি পাঠিয়েছে, কিন্তু সেটা আমি খুলেও দেখিনি। আজ এর বেশি বলব না। আগামীকাল সংবাদ সম্মেলনে বিস্তারিত বলবো।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া