adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বনানীতে ধর্ষণের শিকার দুই ছাত্রীর জবানবন্দি

SAFATনিজস্ব প্রতিবেদক : রাজধানীর বনানীর ২৭ নম্বর রোডের ‘দ্য রেইন ট্রি’ হোটেলে বন্ধুর জন্মদিনের অনুষ্ঠানে যোগ দিয়ে ধর্ষণের শিকার দুই বিশ^বিদ্যালয় ছাত্রী আদালতে জবানবন্দি দিয়েছেন।

১১ মে বৃহস্পতিবার বেলা একটা থেকে বিকেল চারটা পর্যন্ত ঢাকা মহানগর হাকিম নুরুন নাহার ইয়াসমিনের কাছে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ২২ ধারায় তারা জবানবন্দি দেন।

গত ২৮ মার্চ জন্মদিনের অনুষ্ঠানে আমন্ত্রণ জানিয়ে অস্ত্রের মুখে তাদের ধর্ষণের অভিযোগে ৬ মে বনানী থানায় পাঁচজনের বিরুদ্ধে একটি মামলা করেন বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ওই দুই ছাত্রী।

মামলার আসামিরা হলেন আপন জুয়েলার্সের মালিকের ছেলে সাফাত আহমেদ, তার বন্ধু নাঈম আশরাফ, দুই ছাত্রীর বন্ধু সাদমান সাকিব, সাফাতের গাড়িচালক বিল্লাল হোসেন ও দেহরক্ষী সাকিফ।

মামলার পর ওই শিক্ষার্থীদের পুলিশের ভিকটিম সাপোর্ট সেন্টারে নেয়া হয় এবং বৃহস্পতিবার তাদের সেখান থেকে আদালতে হাজির করা হয়।

এদিকে ধর্ষণের আলামত হিসেবে এক ভিকটিমের সালোয়ার-কামিজের রাসায়নিক পরীক্ষার অনুমতি দিয়েছেন আদালত।

মামলার তদন্ত কর্মকর্তা বনানী থানার ইন্সপেক্টর (নিরস্ত্র) মোহাম্মদ আব্দুল মতিনের আবেদনে বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম দেলোয়ার হোসেন এই আদেশ দেন।

ওই সালোয়ার-কামিজে ধর্ষকদের ধর্ষণের কোনো আলামত রয়েছে কি না তা রাসায়নিক পরীক্ষার মাধ্যমে জানতেই এই আবেদন করা হয়।

মামলায় বলা হয়, পূর্বপরিচয়ের সুবাদে গত ২৮ মার্চ সন্ধ্যার পর আসামি সাফাতের জন্মদিনের অনুষ্ঠানে দাওয়াত দিয়ে নেয়া হয় ওই দুই ছাত্রীকে। এরপর রাত ৯টা থেকে পরদিন সকাল ১০টা পর্যন্ত তাদের আটকে রাখে। অস্ত্রের ভয় দেখিয়ে একটি কক্ষে নিয়ে সাফাত আহমেদ ও নাঈম আশরাফ একাধিকবার তাদের ধর্ষণ করেন। ধর্ষণ করার সময় আসামি সাফাত গাড়িচালক বিল্লালকে দিয়ে ভিডিওচিত্র ধারণ করেন। পরে বাসায় দেহরক্ষী পাঠিয়ে তাদের ভয়ভীতি দেখান।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া