adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মমতাকে ‘জিহাদি দিদি’ বলায় হত্যার হুমকি

MOMATAআন্তর্জাতিক ডেস্ক : ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ‘জিহাদি দিদি’ আখ্যা দিয়ে হত্যার হুমকি দেয়া হয়েছে। এ জন্য একটি এফআইআরও দায়ের করেছে তার দল তৃণমূল কংগ্রেস। মমতার লন্ডন যাওয়ার সময় যতই এগিয়ে আসছে ততই টেলিফোন এবং ই-মেইলের মাধ্যমে হুমকিগুলি চড়া হচ্ছে। 

হুমকির পরই শনিবার পুলিশ কমিশনারের কাছে এফআইআর দায়ের করা হয়। তবে মমতাকে হত্যার হুসকি এটিই প্রথম নয়, ৯ জুলাইও একই ধরণের হুমকির পর পুলিশ কমিশনারের কাছে অভিযোগ জানিয়েছিল তৃণমূল।

অভিযোগে বলা হয়েছে, একটি মার্কিন মোবাইল নম্বর এবং ‘নারায়ণ এস ডি’ নামক এক অজ্ঞাতপরিচয় ব্যক্তির ই-মেইল আইডি থেকে হুমকি দেয়া হয়েছে। হুমকিতে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীকে ‘জিহাদি দিদি’ আখ্যা দিয়ে রাজ্যে বিনিয়োগ বন্ধ করার ডাক দেয়া হয়েছে। এর সাথে জুড়ে দেয়া হয়েছে অসংখ্য সমার্থক পোস্টার।

জানা গেছে, ৯ জুলাই প্রথমে তৃণমূল সাংসদ সুব্রত বক্সী এবং তার কিছুণ পর রাজ্যসভার দলনেতা ডেরেক ও ব্রায়েন একই নম্বর থেকে তাঁদের ব্যক্তিগত মোবাইল নম্বরে ফোন আসে। পরে খোঁজ করে দেখা যায়, যে নম্বরটি থেকে ফোন দু’টি করা হয় সেটি আমেরিকার নিউ জার্সি অঞ্চলের নম্বর।

ওই অজ্ঞাতপরিতয় ব্যক্তির অভিযোগ, তৃণমূল নেত্রী জিহাদিদের প্রশ্রয় দিচ্ছেন। নারী পাচারের স্বর্গ হয়ে উঠেছে রাজ্য। এই ঘটনার পরই শুধু মুখ্যমন্ত্রী নয়, কয়েক জন তৃণমূল নেতার নিরাপত্তা বাড়ানোর ব্যাপারে চিন্তা-ভাবনা করা হচ্ছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া