adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গ্রামে নাসিরের পাগলামি – তার মা যা বললেন

1440912843nasir mtnews24স্পোর্টস ডেস্ক : ক্রিকেটার নাসিরকে দেখলেই মনে হয় শান্ত থাকার ছেলে তিনি না! হ্যাঁ ঠিক, এই ধারনাটা ভুল নয়। গ্রামের বাড়িতে গিয়ে ব্যতিক্রমি কিছু করেনই নাসির হোসেন। ছোট বেলার দুষ্টমি মোটেই ছাড়েননি তিনি। নাসির রংপুরে গিয়ে বারবারই শিরোনাম হয়েছেন। বাচ্চাদের নিয়ে মেতে উঠতে পছন্দ করেন ক্রিকেটার নাসির হোসেন।

দীর্ঘ সময় ধরে পানির খেলায় মেতে ওঠা তার ছোট বেলার অভ্যাস। এখনো বাড়িতে গিয়ে বড়দের না পেলেও ছোটদের নিয়ে ঠিকই মেতে ওঠেন টাইগার নাসির। নাসির হোসেন খেলার মাঠেও এক অশান্ত যুবক। সম্প্রতি ব্যাটে-বলে বেশ প্রশংসানীয় ক্রিকেট উপহার দিয়েছেন তিনি। গ্রামের বাড়িতে গিয়ে বড়শি দিয়ে মাছ ধরেন নাসির হোসেন।

নাসিরের ছোটবেলার পাগলামিতে সন্তুষ্ট ছিলেন না তার মা। তবে এখন এই দায়িত্ব অনেকটাই শিথিল করেছেন তার মা মিরা খাতুন। মিরা খাতুন এখন দেশের ক্রিকেট নিয়েই বেশি ভাবেন। মিরা খাতুন বলেন, টিভিতে চোখ রাখি। ছেলে খারাপ করলে অন্যদিকে বাংলাদেশ হেরে গেলে ফোন করে ওকে (নাসির) সান্ত্বনা দেই।

বাংলাদেশ জয় পেলে খুব ভালো লাগে তার। হেরে গেলে কষ্ট পান। তবে এই কষ্ট নাসিরকে বুঝতে দেন না তার মা মিরা খাতুন। নানা দুষ্টমি ও মজার মজার পাগলামির নাসির এখন কন্ডিশনিং ক্যাম্পে ঘাম ঝড়াচ্ছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া