adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দেবের জেল-জরিমানা হতে পারে

বিনোদন ডেস্ক : ধর্ষণের মতো স্পর্শকাতর বিষয়ে মন্তব্য করে ভালোই ঝামেলায় পড়েছেন টালিউডের জনপ্রিয় অভিনেতা দেব।  অবস্থা এমন বেগতিক যে, জেল-জরিমানাও হয়ে যেতে পারে এই নব্য রাজনীতিবিদের।
রাজনীতির সাথে ধর্ষণকে মিলিয়ে দেওয়া দেবের বক্তব্যের বিষয়ে তদন্ত করছে নির্বাচন কমিশন। এ জন্য বক্তব্যটি প্রকাশ করা সংশ্লিষ্ট পত্রিকার কাছে সিডি চেয়েছে কমিশন। অভিযোগ প্রমাণিত হলে দেবের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হতে পারে। এমনকি নারীদের বিরুদ্ধে কটুক্তি’র বিষয় প্রমাণ হলে তিন বছরের জেল এবং জরিমানাও হতে পারে  তার। 
পশ্চিমবঙ্গের আসন্ন লোকসভা নির্বাচনে ঘাটাল থেকে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হয়েছেন দেব। টালিউডের শীর্ষস্থানীয় এই তারকার মাত্র ৩১ বছর বয়সে রাজনীতিতে নামা বেশ চমক সৃষ্টি করেছে জনসাধারণ এবং মিডিয়ার কাছে।
স্বাভাবিকভাবেই আগ্রহের কেন্দ্রবিন্দুতে এখন দেব। কলকাতার একটি পত্রিকা জিজ্ঞেস করেছিল, বিষয়টা এনজয় করছেন…?
জবাবে দেব ইংরেজিতে বলেছিলেন, ‘ইনজয়…। ইট্স জাস্ট লাইক বিইং রেপ্ড ইয়ার! ইউ ক্যান শাউট অর ইউ ক্যান ইনজয়..(এটা ধর্ষিত হওয়ার মত। হয় চিৎকার করো নয়তো উপভোগ করো) বলেই হাসি দেন দেব। 
এ নিয়ে সমালোচনা ঝড় উঠলে ওইদিনই টুইটারে দুঃখ প্রকাশ ও ক্ষমা প্রার্থনা করেন দেব। শেষ হয়ে গেছে ওখানেই। তবে নারীদের প্রতি দেব অবমাননাকর মন্তব্য করেছেন বলে নির্বাচন কমিশনের কাছে অভিযোগ করে সিপিআইএমের মহিলা সংগঠন। এরপরই অভিযোগ তদন্তের নতুন তৎপরতায় নেমেছে নির্বাচন কমিশন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া