adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

টি-টোয়েন্টি বিশ্বকাপে গ্রিনের খেলার সুযোগ দেখছেন শেন ওয়াটসন

স্পোর্টস ডেস্ক: ভারতের বিপক্ষে সর্বশেষ সিরিজে ব্যাট হাতে দুর্দান্ত খেলেছেন ক্যামেরন গ্রিন। এমন ব্যাটিংয়ের পরও একটি হতাশা থেকেই যাচ্ছে। অস্ট্রেলিয়ার হয়ে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলা হচ্ছে না তার।

যদিও তার বিশ্বকাপে খেলার আশা শেষ হয়ে যায়নি বলে মনে করেন অস্ট্রেলিয়ার কিংবদন্তি অলরাউন্ডার শেন ওয়াটসন। তিনি মনে করেন মার্কাস স্টইনিস বা মিচেল মার্শদের কেউ চোট থেকে সেরে উঠতে না পারলেই কেবল দলে সুযোগ পাবেন গ্রিন।

ভারতের বিপক্ষে সর্বশেষ সিরিজে তিন ম্যাচে ৩৯.৩৩ গড়ে ১১৮ রান করেছেন গ্রিন। সিরিজের সর্বাধিক রান সংগ্রাহকও হয়েছেন তিনি। এমন দুর্দান্ত ফর্মের পরই গ্রিনকে অস্ট্রেলিয়া দলে সুযোগ দেয়া নিয়ে বিভিন্ন আলোচনা তৈরি হয়েছে।

এ প্রসঙ্গে ওয়াটসন বলেছেন, মার্কাস স্টইনিস যদি পুরোপুরি ইনজুরি থেকে সেরে উঠতে না পারে বা মার্শের এমন হয়। তারা যদি চোট থেকে সেরে উঠতে না পারে বিশ্বকাপের আগে তাহলে অবশ্যই গ্রিন প্রথম পছন্দ হবে।
বেশ কিছুদিন ধরেই সেরা ফর্মে নেই অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারন ফিঞ্চ। যদিও এবারের বিশ্বকাপে ব্যাট হাতে তিনি ভালো করবেন বলে আশাবাদী ওয়াটসন। তিনি মনে করেন ওপেনিংয়ে যেহেতু পাওয়ার প্লেতে ব্যাট করবেন তিনি তাহলে তার রান করাটা সহজ হয়ে যাবে।

ওয়াটসনের ভাষ্য, আশা করি সে টি-টোয়েন্টি বিশ্বকাপে পারফর্ম করবে। কারণ প্রথমত গুরুত্বপূর্ণ জায়গায় সে খেলবে বিশেষ করে পাওয়ার প্লেতে ওপেনিং করবে এবং দ্বিতীয়ত নেতা হিসেবে একজন অধিনায়ক হিসেবে তাকে সিদ্ধান্ত নিতে হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া