adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জুভেন্টাস ছেড়ে ২৪০ কোটি টাকায় ইন্টার মিলানে পাড়ি দিচ্ছেন পাওলো দিবালা

স্পোর্টস ডেস্ক : আর্জেন্টাইন ফুটবলার পাওলো দিবালা এবার জুভেন্টাসের সঙ্গে সাত বছরের সম্পর্কের ইতি টানতে যাচ্ছেন। ভেতরের এই সংবাদটি অনেক আগেই কিছুটা ফাঁস হয়ে গিয়েছিল। এবার ইতালিয়ান সংবাদ মাধ্যম রোম টাইমস জানাচ্ছে, ইন্টার মিলান হতে যাচ্ছে তার নতুন ডেরা।

জুভেন্টাসের সঙ্গে দিবালার নতুন চুক্তির ব্যাপারে অনেকদিন আগে থেকেই আলোচনা হচ্ছিল। আরেকটু স্পষ্ট করে বললে, ২০২১ সাল থেকে। কিন্তু দুই পক্ষ শেষ অবধি পৌঁছাতে পারেনি সম্মতিতে। ফলে আগামী গ্রীষ্মে ফ্রি এজেন্ট হিসেবে দল ছাড়ছেন তিনি।

জুনেই ইতালির ক্লাবটির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হয়ে যাচ্ছে আর্জেন্টাইনের। তাকে নতুন চুক্তিতে দলে ভেড়াতে গেল বছর বছরপ্রতি ১১০ কোটি টাকার একটা প্রস্তাব দিয়েছিল জুভেন্টাস। তাতে দুই পক্ষ সায়ও দিয়ে দিয়েছিল। তবে এরপরই তার জীবনের মোড় ঘুরে গেছে ইনজুরির কারণে। ফলে চলতি বছরের মার্চে তাকে দেওয়া সেই প্রস্তাব থেকে কম অর্থের প্রস্তাব দেয় জুভেন্টাস। সেখানেই দিবালার অসন্তুষ্টির শুরু।

এবার ইতালিয়ান সংবাদ মাধ্যম কালসিওমের্কাতো ও স্কাই স্পোর্তস ইতালিয়া বলছে, ইন্টার মিলানের সঙ্গে পাকা কথা হয়ে গেছে তার। সেখানে প্রতি বছর ৬০ কোটি টাকা আয় করবেন তিনি। দলটির সঙ্গে তার চুক্তিটা হবে ৪ বছরের। যার ফলে তার বেতনের পরিমাণটা দাঁড়াবে ২৪০ কোটি টাকা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া