adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ধোনির কোলে পাকিস্তানের অধিনায়ক সরফরাজ পুত্র

DHONIস্পাের্টস ডেস্ক : ফাইনালের মহারণের আগে ক্রিকেটবিশ্ব দুই ভাগে বিভক্ত। ফেসবুক-টুইটারে দুই দেশের সমর্থকদের যুদ্ধোংদেহী মনোভাব। ঠিক তখনই পাকিস্তানের অধিনায়ক সরফরাজ আহমেদের পুত্র আবদুল্লাহকে কোলে নিয়ে মহেন্দ্র সিং ধোনির একটি ছবি ভাইরাল হয়েছে টুইটারে।

চ্যাম্পিয়ন্স ট্রফির আগের দিন ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির সাথে সরফরাজের পুত্রের ছবিটি প্রমাণ করে রাজনীতি কিংবা ক্রিকেট নিয়ে দুই দেশের সম্পর্ক যেমনই হোক ক্রিকেটাররা খেলাটাকে দারুণভাবে উপভোগ করছেন পরস্পরের সাথে।

মাঠের লড়াইয়ের বাইরে তাদের রয়েছে আলাদা সম্পর্ক। কিছুদিন আগেও শহিদ আফ্রিদির অবসর উপলক্ষে তাকে স্মারক জার্সি পাঠিয়েছেন বিরাট কোহলি।

ধোনির ছবিটি কোথায় কখন তোলা হয়েছে সে ব্যাপারে বিস্তারিত কিছু জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে সেটি টিম হোটেলে তোলা। ছবিতে দেয়ালের গায়ে গ্রাঞ্জ হোটেলের লোগো দেখে এই ধারনা করা হচ্ছে। 
 
পাকিস্তানের অধিনায়ক সরফরাজ আহমেদের সন্তান আবদুল্লাহর বয়স চার মাস। সরফরাজের স্ত্রী সাইয়েদা খুশবখত শাহর সাথে সাথে সেও ইংল্যান্ড পাড়ি জমিয়েছে চ্যাম্পিয়ন্স ট্রফি উপলক্ষে।  

করাচির সন্তান সরফরাজ আহমেদের আরেকটি পরিচয় ভক্তদের অজান। মাত্র ১০ বছর বয়সে পবিত্র কোরআনের হিফজ সম্পন্ন করেন পাকিস্তানের অধিনায়ক। প্রাতিষ্ঠানিক লেখাপড়ায় বিবিএ ডিগ্রিও রয়েছে তার।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া