adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শুক্রবার থেকে শুরু প্রথম বিভাগ হ্যান্ডবল লিগ

New Imageহুমায়ুন সম্রাট : মার্সেলের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের ব্যবস্থাপনায় আগামীকাল শুক্রবার থেকে শুরু হচ্ছে মার্সেল এলইডি টিভি প্রথম বিভাগ হ্যান্ডবল লিগ-২০১৪। এবারের লিগে মোট আটটি দল অংশ গ্রহন করছে। দলগুলো হলো পূর্বাচল পরিষদ, মনসুর স্পোর্টিং ক্লাব, যাত্রাবাড়ী স্পোর্টস একাডেমি, সতীর্থ ক্লাব, পুরাতন বান্দুরা নবীন সেতু সংঘ, স্টার স্পোর্টস, ফ্লেইম বয়েজ ক্লাব ও কোয়ান্টাম ফাউন্ডেশন। খেলা অনুষ্ঠিত হবে সিঙ্গেল লিগ পদ্ধতিতে।
 চ্যাম্পিয়ন দল এখান থেকে উত্তীর্ণ হবে প্রিমিয়ার বিভাগে। লিগ চ্যাম্পিয়ন দলের জন্য প্রাইজমানি হিসেবে থাকছে ২০হাজার টাকা ও ট্রফি, রানার্স আপ দলের জন্য ১৫ হাজার টাকা ও ট্রফি এবং তৃতীয় স্থান অধিকারী দল পাবে ১০হাজার টাকা ও ট্রফি। এছাড়া লিগে অংশ নেয়া বাকি পাঁচ দলকে দেয়া হবে পাঁচ হাজার টাকা করে।  
লিগ উপলক্ষে আজ বৃহস্পতিবার আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান হ্যান্ডবল ফেডারেশনের কর্মকর্তারা। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সাধারন সম্পাদক আসাদুজ্জামান কৌহিনুর, ওয়ালটনের এডিশনাল ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), সহকারী পরিচালক মার্সেলের মো: রবিউল হাসান সুমন, লিগ কমিটির চেয়ারম্যান মাহবুব জামান ও লিগ কমিটির সম্পাদক মো: আইয়ুব আলী প্রমুখ।  পৃষ্ঠপোষক কোম্পানি ৪ লাখ টাকা দেয় পৃষ্ঠপোষকতাবাবদ শুক্রবার লিগের উদ্বোধনী দিনে মোট তিনটি খেলা অনিুষ্ঠিত হবে।

 

 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া