adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত – ৫ পুলিশ আহত

fair-bonduk20160317031016ডেস্ক রিপোর্ট : মাগুরায় বাস ডাকাতির চেষ্টাকালে পুলিশের সঙ্গে ডাকাত দলের বন্দুকযুদ্ধে এক ডাকাত সদস্য নিহত এবং ৫ পুলিশ সদস্য আহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল, ৩ রাউন্ড গুলি, রামদা ও করাত উদ্ধার করা হয়। 

১৭ মার্চ বৃহস্পতিবার রাতে মাগুরা-যশোর সড়কের রামকান্তপুর ব্রিজের কাছে রাস্তায় গাছ কেটে বাস ডাকাতির চেষ্টাকালে এ ঘটনা ঘটে।

মাগুরার সিনিয়র সহকারী পুলিশ সুপার সুদর্শন কুমার রায় জানান, নৈশ কোচে ডাকাতির জন্যে ডাকাত দল রাস্তায় গাছ ফেলে অপেক্ষায় ছিল। এ সময় শালিখা থানার টহলরত পুলিশ সেখানে পৌঁছালে ডাকাতদের অবস্থান টের পেয়ে ধাওয়া করে। পরে ডাকাত দল পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে উভয় পক্ষের মধ্যে গুলি বিনিময় হয়। রাতের অন্ধকারে ডাকাতদল পালিয়ে গেলেও একজন সশস্ত্র ডাকাত আহত অবস্থায় পুলিশের হাতে ধরা পড়েন। আহত ডাকাতকে রাতেই মাগুরা সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তাতক্ষণিকভাবে নিহত ডাকাতের পরিচয় পাওয়া যায়নি। পুলিশ তার পরিচয় উদ্ধারের চেষ্টা চালাচ্ছে। এ ঘটনায় শালিখা থানায় অজ্ঞাত ডাকাত দলের নামে মামলা দায়ের করা হয়েছে বলে জানা গেছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া