adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রোনালদো ও দিবালার দাপটে সহজ জয় নিয়ে শিরোপার পথে জুভেন্টাস

স্পোর্টস ডেস্ক : তৃতীয় মিনিটেই দলকে এগিয়ে নিলেন পাওলো দিবালা। হুয়ান কুয়াদরাদোকে দিয়ে গোল করানোর পর দুর্দান্ত ফ্রিকিকে লক্ষ্যভেদের আনন্দে ডানা মেললেন ক্রিশ্চিয়ানো রোনালদোও। তোরিনোকে সহজে হারিয়ে সেরি আর মুকুট ধরে রাখার পথে আরেকটু এগিয়ে গেল জুভেন্টাস।

ইতালিয়ান সেরি আয় শনিবার ৪-১ গোলে জেতা জুভেন্টাস ৩০ ম্যাচে ৭৫ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে। চলতি লিগে এ নিয়ে ২৪তম জয় পেল মাওরিসিও সাররির দল। গত নভেম্বরে লিগের প্রথম পর্বের ম্যাচে তোরিনোর মাঠ থেকে ১-০ গোলের জয় নিয়ে ফিরেছিল রোনালদোর দল।

নিজেদের মাঠে ম্যাচের তৃতীয় মিনিটেই গোল আদায় কওে নেয় আর্জেন্টাইন দিবালা। ২৯তম মিনিটে বল নিয়ে ডি-বক্সে ঢুকে নিজে শট না নিয়ে ছোট করে কুয়াদরাদোকে বাড়ান রোনালদো। এক ডিফেন্ডারকে কাটিয়ে কোনাকুনি শটে ব্যবধান দ্বিগুণ করেন কলম্বিয়ার এই মিডফিল্ডার।

৬১তম মিনিটে পেনাল্টি থেকে তৃতীয় গোল করেন রোনালদো। টানা চার ম্যাচে গোল পেলেন এই পর্তুগিজ ফরোয়ার্ড। আসরে এটি তার ২৫তম গোল। দ্বিতীয়ার্ধের শেষ দিকে দগলাস কস্তার ক্রস বিপদমুক্ত করতে গিয়ে জিজি নিজেদের জালে বল জড়ালে তোরিনোর বড় ব্যবধানের হার নিশ্চিত হয়ে যায়। গোল ডটকম

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া